মালদহের চাঁচল পুলিশের পক্ষ থেকে চাঁচলের স্বরূপগঞ্জ বাংলা বিহার সীমান্ত এলাকায় ফিতে কেটে নাকা চেকিং পয়েন্টের দ্বারউদঘাটন করলেন মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব।

0
124

নিজস্ব সংবাদদাতা, মালদা:- পঞ্চায়েত নির্বাচনের আগে বাংলা বিহার সীমান্তে অপরাধমূলক কাজকর্ম আটকাতে সক্রিয় পুলিশ। সোমবার দুপুরে মালদহের চাঁচল পুলিশের পক্ষ থেকে চাঁচলের স্বরূপগঞ্জ বাংলা বিহার সীমান্ত এলাকায় ফিতে কেটে নাকা চেকিং পয়েন্টের দ্বারউদঘাটন করলেন মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, সঙ্গে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মন্ডল, মালদা জেলা ট্রাফিক ডিএসপি বিপুল কুমার ব্যানার্জী, চাচল থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু ,বিহার রাজ্যের আবাদপুর থানার আইসি ইজাহার আলম সহ অন্যান্যরা।

উল্লেখ্য, বাংলা বিহার সীমান্তবর্তী চাঁচল থানার স্বরুপগঞ্জ এলাকা কে দুষ্কৃতীদের করিডর হিসেবে তৈরি করা হচ্ছে বলে সূত্র খবর। এই সীমান্তবর্তী এলাকায় দিয়ে দুষ্কৃতীদের প্রবেশে নানান অপরাধমূলক ঘটনা ক্রমশই ঘটেই চলেছে। আগ্নেয়াস্ত্র থেকে শুরু করে ডাকাতি, চুরি,ছিনতাই দিনকে দিন বেড়েই চলছিল। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে অপরাধমূলক কর্মকাণ্ড রুখতে তৎপর হলো মালদা জেলা পুলিশ ও প্রশাসন। চাঁচল থানার পক্ষ থেকে বাংলা বিহার সীমান্তের স্বরূপগঞ্জ ব্রিজের সামনে নাকা চেকিং পয়েন্ট বসানো হলো। ২৪ ঘন্টা পুলিশি নজরদারিতে থাকবে দুই রাজ্যের এই সীমান্তবর্তী এলাকা। এইদিন সেই নাকা চেকিং পয়েন্টের উদ্বোধন করলেন মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বরুপগঞ্জ ব্রিজ থেকে শুরু করে বিহার রাজ্যের আবাদপুর থানা পর্যন্ত পুরো রাস্তাটি সিসিটিভি ক্যামেরার ঘরাটোপে মুড়ে ফেলা হলো। দুষ্কৃতী দৌরাত্ম্য ও অপরাধমূলক কর্মকান্ড আটকাতে পুলিশি নজরদারি ও নাকা তল্লাশির চলবে সর্বক্ষণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here