ডিআরডিসি স্মারকলিপি দিল বিএলটি সমাজসেবীকারা।

0
70

কোচবিহার: বিভিন্ন দাবিকে সামনে রেখে কোচবিহার জেলা পরিষদের অধীনে থাকা জেলা গ্রাম উন্নয়ন সংস্থার কার্যালয়ে গিয়ে স্মারকলিপি দিল জেলার বিভিন্ন বিএলটি সমাজসেবীকারা। এদিন তারা এই স্মারকলিপি প্রদান করবার পাশাপাশি অবস্থান-বিক্ষোভেও শামিল হয়।
জানা গেছে, রাজ্য সরকারের কাছে ৬ দফা দাবির ভিত্তিতে কিছু দিন আগে জেলার বিএলটি সমাজসেবীকাদের সমস্যা এবং সমাধান নিয়ে একটি স্মারকলিপি প্রদান করে। সেই স্মারকলিপিতে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে আবেদন জানান। কিন্তু সেই দাবি গুলির মধ্যে কিছু কিছু সমস্যা কোচবিহার জেলার ক্ষেত্রে হচ্ছে। সেগুলি অতি দ্রুত মিটিয়ে ফেলার জন্য নির্দিষ্ট আধিকারিককে নির্দেশ দেন। তাদের ওই কিছু কিছু দাবি মেটানো গেলেও গুরুত্বপূর্ণ কিছু দাবি এখনো মেটাতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তাই যে সমস্ত দাবি তাদের এখনো পূরণ হয়নি,সেই সমস্ত দাবির ভিত্তিতেই এদিন এক অবস্থান বিক্ষোভ করে এই স্মারকলিপি প্রদান করা হয়।

এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সভাপতি বিএলটি নাজিনা রহমান,সাধারন সম্পাদিকা প্রীতিলতা কর্যী, সভানেত্রী ইলা চন্দ সরকার, আইএনটিটিইউসির সাধারণ সম্পাদিকা মমতা ঘোষ, জেলা সম্পাদিকা সোনালী পাল,সাধারন সম্পাদক আব্দুল রেজ্জাক অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here