বিজেপির জেলা সভাপতি সহ ৮ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করলো তৃণমূল কংগ্রেস।

0
332

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক নাকি ধর্ষক, তার বিরুদ্ধে ধর্ষনের মামলাও রয়েছে। সেই মামলা টাকা দিয়ে ধামা চাপা দেওয়ার চেষ্টা করেছেন জেলা সভাপতি। এমন এক ব্যানার নিয়ে গতকাল বিকেলে কোচবিহার শহরে ধিক্কার মিছিল বের করে বিজেপি। সেই মিছিল থেকে অভিজিৎ দে ভৌমিক অপমানিত বা অসম্মান করা হয়েছে। সেই মিছিলের পর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোচবিহার কোতোয়ালি থানায় ভারতীয় জনতা পার্টির ৮ জনের বিরুদ্ধে এজাহার করেন।

জানা গেছে, কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের শহর কমিটির পক্ষ থেকে কোতোয়ালি থানায় একটি এজাহার দায়ের করেন। কারণ গতকাল বিকেলে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ তুলে মিছিল করে বিজেপি। সেখানে অভিজিৎ দে ভৌমিককে ধর্ষক বলে অভিহিত করেন এবং গ্রেপ্তারের দাবি তোলেন বিজেপি। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের জেলা সভাপতির সম্মান হানী হয়েছে এবং তার বিরুদ্ধে কুৎসা রাজনীতি করছে বিজেপি বলে অভিযোগ তুলে কোচবিহার কোতোয়ালি থানায় একটি এজাহার দায়ের করেন।
ওই এজাহারে বিজেপির আটজন কর্ম কর্তার নাম রয়েছে তারা হলেন, বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায়,মালতী রাভা রায়, বিরাজ বোস, অর্পিতা নারায়ণ, দীপা চক্রবর্তী, অভিজিৎ বর্মন, দিব্যনাথ বর্মন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here