তদন্তের স্বার্থে হলদিয়ার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যানকে নিয়ে সোমবার রাতে সুতাহাটা বাজারে যান তদন্তকারীরা।

0
161

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  সরকারি জমিতে অনুমতি না নিয়ে নয়ানজুলি ভরিয়ে পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা বাজার লাগোয়া অটো-টোটো স্ট‍্যান্ড তৈরি করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদককে । বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন ।
তদন্তের স্বার্থে তাঁকে নিয়ে সোমবার রাতে সুতাহাটা বাজারে যান তদন্তকারীরা। সোমবার রাতে পুরসভার ১ নম্বর ওয়ার্ডে সুতাহাটা বাজার লাগোয়া এলাকা খতিয়ে দেখে পুলিশ। বেআইনি নির্মাণ এবং তাতে আর্থিক অনিয়মের অভিযোগ রয়েছে। অভিযোগ, জমি দুর্নীতির পাশাপাশি একইসঙ্গে কিছু স্টল তৈরির প্রকল্পে দু’বার টাকা খরচ দেখানোর অভিযোগ ওঠে। এই ঘটনায় ইতিমধ্যেই ওয়ার্ডের কাউন্সিলর সত‍্যব্রত দাস এবং কায়ম মল্লিক নামে এক ঠিকাদার জেল হেফাজতে আছেন। সূত্রের খবর, সেই ঘটনায় শ‍্যামলের যোগ রয়েছে বলে পুলিশের হাতে তথ‍্য প্রমাণ উঠে এসেছে। তারই পরিপেক্ষিতে পুলিশি জেরা পর্বে প্রাক্তন পুরপ্রধানকে নিয়ে সুতাহাটা বাজার ঘুরে দেখে পুলিশ।
শ্যামল আদকের বিরুদ্ধে যিনি অভিযোগ জানিয়েছিলেন শাসক দলের নেতা কমলেশ চক্রবর্তীর বক্তব্য, “বিজেপির অভিযোগ একেবারেই ভিত্তিহীন। আমি কিছু সুনির্দিষ্ট অভিযোগ করেছিলাম। একই কাজকে দু’বার দেখিয়ে টাকা নেওয়া হয়েছে। এটা তো জানি বলে। কানে আসে এরকম আরও বহু ঘটনা রয়েছে। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্কই নেই। নির্দিষ্ট অভিযোগ করেছি, পুলিশ তার তদন্ত করেছে। দেশে আইন বিচারব্যবস্থা আছে, বিচার হচ্ছে। এতে রাজনীতির তো কিছুই নেই। অন্যায় করলে শাস্তি তো পেতেই হবে। রাজনীতির এখানে জায়গাই নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here