দিদির সুরক্ষা কবচ নিয়ে হবিবপুর বিধানসভার পাকুয়াহাট তৃণমূল কার্যালয়ে সাংবাদিক বৈঠক।

0
94

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ–দিদির সুরক্ষা কবচ নিয়ে হবিবপুর বিধানসভার পাকুয়াহাট তৃণমূল কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেন শনিবার দুপুর বেলা হবিবপুর বিধানসভার হবিবপুর ও বামন গোলা ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা ।
আর কয়েক মাস বাদেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন।বছর শুরু হতেই ভোটের আগে কোমড় কষে মাঠে নামছে তৃণমূল নেতৃত্ব।পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে জনসংযোগ বাড়াতে কর্মসূচি নিয়েছে তৃণমূল।রাজ্য নেতৃত্বের নির্দেশে প্রতিটি ব্লকে-অঞ্চলে চলবে জনসংযোগ।তৃণমূল সরকারের প্রকল্পগুলির সুবিধা সাধারণ মানুষ পাচ্ছেন কিনা।সেই সমস্ত বিষয় গুলির খোঁজ নিবে অঞ্চল তৃণমূল নেতৃত্ব।সেই কর্মসূচির নাম দেওয়া হয়েছে দিদির সুরক্ষা কবচ।
শনিবার দিদির সুরক্ষা কবচ নিয়ে সাংবাদিক বৈঠক সারলেন হবিবপুর বিধানসভার হবিবপুর ও বাবুনগোলা ব্লকের তৃণমূল নেতৃত্ব।এদিন হবিবপুর বিধানসভার পাকুয়া হাট দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন। উপস্থিত ছিলেন হবিবপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের হবিবপুর ব্লক সভাপতি প্রদীপ বাশকে, বামনগোলা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক সরকার, হবিবপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রেমনাথ চৌধুরী সহ তৃণমূল কংগ্রেসের হবিবপুর ও বামন গোলা ব্লকের ব্লক নেতৃত্ব সহ তৃণমূল কংগ্রেসের বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্বর ও কর্মীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here