খণ্ডঘোষ-১ চক্রাধীন প্রাথমিক, নিম্ন বুনিয়াদি ও শিশু শিক্ষা কেন্দ্র সমূহের শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

0
280

পূর্ব বর্ধমান, নিজস্ব সংবাদদাতাঃ– পূর্ব বর্ধমান জেলার, খণ্ডঘোষ ব্লকের অন্তর্গত বেড়ুগ্রাম অঞ্চলের সুলতানপুর বিদ্যালয় এর মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হল। ৩৪টি ইভেন্টের চক্র ক্রিয়া অনুষ্ঠিত হয় এইদিন। খণ্ডঘোষ-১ নম্বর চক্রের যে পাঁচটি সি আর সি আছে তারমধ্যে বেরুগ্রাম সি আর সি-র সুলতানপুরের মাঠে পাঁচটি সি আর সি-র অঞ্চল লেভেলে যারা প্রথম ও দ্বিতীয় হয় তাদেরকে নিয়েই অনুষ্ঠিত হয় ক্রীড়া প্রতিযোগিতা।
বিগত দু’বছর ধরেই করোনা পরিস্থিতির কারণে বিদ্যালয়ে গুলিতে ছাত্র-ছাত্রী শিক্ষক-শিক্ষিকাদের আনাগোনা বন্ধ ছিল তাই আয়োজন করা সম্ভব হয়নি ক্রীড়া প্রতিযোগিতার।
তবে এ বছর করো না পরিস্থিতি একেবারে নিয়ন্ত্রণে থাকায় স্কুলগুলিতে আবারও শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আর
তাতেই আনন্দে মেতে উঠেছে স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে ছাত্রছাত্রীরাও।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড় ২০০ মিটার দৌড়, গুলি চামচ দৌড় থেকে শুরু করে উচ্চ লম্পন, দীর্ঘ লম্ফন, হাড়িভাঙ্গা, যেমন খুশি তেমন সাজো, সহ ছিল নানা রকমের খেলা । প্রত্যেকটি খেলায় বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় পুরস্কার।
এদিনের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির সভাপতি অসিত কুমার বাগদি। অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন, খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য অপার্থিব ইসলাম, পঞ্চায়েত সমিতির শিক্ষা,ক্রীড়া কর্মাধ্যক্ষ তপন কুমার ঘোষ, বিশিষ্ট শিক্ষক তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের অন্যতম সদস্য বিশ্বনাথ রায়, সগড়াই অঞ্চল প্রধান শুভেন্দু কুমার পাল, শাকারী-২ উপপ্রধান সাইফুদ্দিন চৌধুরী, বেরুগ্রাম সি আর সি-র আয়বাহক মুরারি মন্ডল সহ স্কুলের শিক্ষক- শিক্ষিকারা সহ ম্যানেজিং কমিটির সকল সদস্য- সদস্যা ছাত্রছাত্রীদের অভিভাবকগণ এবং বিশিষ্ট অতিথিবর্গগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here