মুখ্যমন্ত্রী জেলা সফরের দিনেই উপপ্রধানের বিরুদ্ধে দুর্নীতি ও স্বজনপোষনের অভিযোগে পোষ্টার এলাকায়।

0
195

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়াঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরের দিনই বৃহস্পতিবার বাঁকুড়ার তালডাংরা ব্লকের আমডাংরা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের বিরুদ্ধে কেও বা কারা একশো দিনের কাজে দুর্নিতী ও স্বজনপোষনের অভিযোগে পোষ্টার পড়ল সাবড়াকোন বাজার এলাকায়। পঞ্চায়েত উপপ্রধানের বিরুদ্ধে অভিযোগ একশো দিনের কাজে সাধারন মানুষদের কাজ না দিয়ে নিজের ছেলে মেয়ে ও স্ত্রীকে নব্বই দিন আঠানব্বই দিন কাজ পাইয়ের দেওয়ার অভিযোগ।

যদিও আমডাংরা পঞ্চায়েত উপপ্রধান অভিজিৎ পাঞ্জা তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন কোনোরকম স্বজনপোষন নয়। কাজ করার অধিকার সবার আছে লকডাউন সময়কালে তার ছেলে ও স্ত্রীও কাজ করেছে। এখানে দুর্নিতী বলে কিছু নেই।

অন্যদিকে বিজেপির দাবি কাজের স্থানে না গিয়ে এবং সাধারণ মানুষদের কাজ না দিয়ে তার নিজের ছেলে যে পড়াশোনা সূত্রে জেলার বাইরে থাকে সে এবং তার স্ত্রীকে ক্ষমতা বলে কাজ দিয়েছে এবং কাজের টাকা তুলেছে। তাই এটার তদন্ত হওয়া দরকার এবং তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার। তৃণমূল আমাদের শ্রত্রুদল। এখানে তাদের সাথে আমরা জোট করে একাজ করব।

অন্যদিকে আমডাংরা অঞ্চল তৃণমূল সভাপতি প্রদীপ প্রতিহার জানান, দল বিশ্বাস করে উপপ্রধান করেছিল কিন্তু দলের বিশ্বাস ভেঙ্গে এবং মানুষকে ঠকিয়ে একশো ধর্ষনের কাজে তার ছেলে বউ এর এ্যাকাউন্টে টাকা ঢুকিয়েছে। এটা যদি সত্যি হয় তাহলে দল তাকে শাস্তি দেবে। অন্যদিকে বর্তমান আমডাংরা অঞ্চল তৃণমূল সভাপথি বিজেপির সাথে আঁতাত করে এলাকায় পোষ্টার দিয়ে তার ইমেজ নষ্ট করার চেষ্টা পঞ্চায়েত উপপ্রধানের এই অভিযোগ একেবারে ভিত্তিহীন বলে দাবি অঞ্চল সভাপতি প্রদীপ প্রতিহারের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here