মির্জাতপুর এলাকায় তৃণমূল পরিচালিত পঞ্চায়েত কর্তৃপক্ষের বিরুদ্ধে কাটমানির অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।

0
103

নিজস্ব সংবাদদাতা, মালদা:—–মির্জাতপুর এলাকায় তৃণমূল পরিচালিত পঞ্চায়েত কর্তৃপক্ষের বিরুদ্ধে কাটমানির অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।বুধবার অবরোধ বিক্ষোভকে কেন্দ্র করে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়লো।পরানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান এবং তার সহযোগীদের বিরুদ্ধে কাঠমানি নেওয়ার অভিযোগ তুলে পথে নামে গ্রামবাসীরা। আর এই গোটা ঘটনাকে কেন্দ্র করে পুখুরিয়া থানার পুলিশ পৌঁছে দীর্ঘ প্রচেষ্টার পর অবরোধ তুলতে সক্ষম হয়। তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষের বিরুদ্ধে এমন অভিযোগ কে কেন্দ্র করে এলাকা জুড়ে রাজনৈতিক চাঞ্চল্য। মালদার রতুয়া ২ ব্লকের অন্তর্গত তৃণমূল পরিচালিত পরানপুর গ্রাম পঞ্চায়েত। এই গ্রাম পঞ্চায়েতের প্রধান ও তার সহযোগী তৃণমূলের এলাকার নেতারা আবাস যোজনার নামে কাটমানি নিয়েছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কারো কাছে ১০ হাজার তো আবার কারো কাছে পাঁচ হাজার টাকা নিয়েছে তৃণমূলের লোকজন। আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নামে এই টাকাগুলো নিয়েছে এলাকার বেশ কিছু তৃণমূল নেতা। তবে এখনো পর্যন্ত কারো আবাস যোজনার ঘর পাননি।ঘটনায় রাস্তায় নেমে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পুকুরিয়া থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেই এবং যান চলাচল স্বাভাবিক করে।

গোটা ঘটনায় মিথ্যে এবং চক্রান্তের অভিযোগ তুলেছেন গ্রাম পঞ্চায়েতের প্রধান ইয়াসমিন বিবি।তিনি জানান এই ধরনের অভিযোগের কোন সত্যতা নেই। কেবলমাত্র তৃণমূলকে বদনাম করার চক্রান্তে এই সমস্ত অভিযোগ তুলছে বিরোধীরা। বিরোধী রাই মানুষকে উসকে দিয়ে এ ধরনের কর্মকাণ্ড করেছে বলে জানালেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here