এবার বর্ধমানে বিজেপির শ্যামল রায়ের পর পদত্যাগ করলেন তার হাত ধরে একিইসাথে ৬ জন পদত্যাগ করলেন পদ থেকে।

0
285

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- পঞ্চায়েত ভোটের আগেই জেলা ক্ষোভ উগরে ইতিমধ্যেই দল থেকে পদত্যাগ করেছেন বর্ধমান সংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি শ্যামল রায়। আজ আবারো দেখা গেল একই চিত্র সহ-সভাপতি শ্যামল রায়ের পদত্যাগের পরের দিনই দল থেকে পদত্যাগ করলেন আরো 6 জন বিজেপির নেতৃত্ব।
বিজেপি কার্যালয়ের কাছেই বুধবার সাংবাদিক বৈঠক করে সমগ্র বিষয়টি তুলে ধরেন বিজেপির রাজ্য কমিটি এসি মোর্চার সদস্য রাজু পাত্র।

তাদের দাবি, দল তাদের গুরুত্ব দিচ্ছে না, দলের জেলা সভাপতি অযোগ্য ঠিকমত নেতৃত্ব দিতে পারছেন না। তাই তারা পদত্যাগ করছেন। তারা দলকে বিষয়টি বিবেচনা করার জন্য সাত দিন সময় দিচ্ছেন বলে জানান তারা।
পাশাপাশি তারা বলেন, তারা পদ ছাড়লেও দল ছাড়ছেন না এই মুহূর্তে। বারবার তারা জেলা সভাপতি অভিজিৎ তার ওপর ক্ষোভ প্রকাশ করে। এমনকি সাংসদ এস এস আলু ওয়ালিয়াকেও জানিয়ে কিছু হয়নি বলে জানান তারা। তারা বলছেন যখন পার্টির দুর্দিন ছিল তখন আমরা সামনের সারিতে দাঁড়িয়ে বিজেপি পার্টি করেছি। এখন যারা সিপিএম থেকে এসে বিজেপিতে যোগদান করেছে তাদেরকে নেতা বানানো হচ্ছে। রাজ্য নেতৃত্বকেও জানিও হয়নি কোনো লাভ। ক্যামেরার মুখোমুখি হয়ে তারা এও জানান যতদিন যাবে এই পদত্যাকে সংখ্যা আরো বাড়বে। তাহলে বলাই চলে পঞ্চায়েত ভোটের আগে জেলা বিজেপির এই ভাঙ্গন ভোট বাক্সতে প্রতিক্রিয়া পড়বে বলে মনে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here