আবার একটি ভিন্নধর্মী কর্মসূচি হল বর্ধমান ওয়েভের পক্ষ থেকে ।

0
225

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- আবার একটি ভিন্নধর্মী কর্মসূচি হল বর্ধমান ওয়েভের পক্ষ থেকে । সোমবার বিকেলে বর্ধমান পুলিশ লাইনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় জেলা পুলিশের সহযোগিতায়। এখানে ৬০ টি ফার্স্ট এইড বক্স; কিট এবং কয়েকটি স্ট্রেচার তুলে দেওয়া হয় জেলা পুলিশ সুপার কামনাশীষ সেনের হাতে ।
সংগঠনের সম্পাদক অনির্বান হাজরা জানিয়েছেন; মূলত এই উপকরণগুলি দুর্ঘটনাগ্রস্তদের প্রাথমিক চিকিৎসার ক্ষেত্রে সাহায্য করতে পারে। জেলার থানা ফাড়ি এবং বিশেষত জাতীয় সড়কের পাশে থাকা থানাগুলিতে এগুলি বিশেষ কাজে আসবে। উদ্যোগী বর্ধমান ওয়েভ। সংগে সহযোগিতার হাত বাড়িয়েছে পানসীড ফাউণ্ডেশন।

বর্ধমান ওয়েভের সভাপতি পার্থ চৌধুরী জানিয়েছেন ; তারা নানা ধরণের সাংস্কৃতিক সামাজিক কাজ করে আসছেন। কোভিডের সময় কোভিড ওয়ার্ডে দুধ বিলি করা হয়েছে। রায়নার বেন্দুয়া ও হাটগোবিন্দপুরে বৃহৎ আকারে বৃক্ষরোপণ করা হয়েছে। গুসকরায় তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে অনুষ্ঠান হয়েছে।করা হয়েছে স্বাস্থ্য পরীক্ষা শিবির ; রক্তদান শিবির ; খাদ্য ও শীতবস্ত্র বিতরণ। সাংস্কৃতিক বিকাশের লক্ষ্যে অ্যামেচার যাত্রা উৎসব অনুষ্ঠিত হয়েছে।গড়া হয়েছে একটি সাংস্কৃতিক টিম এবং নাটকের দল। আগামীদিনেও বেশ কিছু কর্মসূচি আছে।
জেলা মানবসম্পদের বিকাশসাধনে নাগরিকদের সাহায্য চায় বর্ধমান ওয়েভ।
জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন বলেন, এটা খুবই ভালো উদ্যোগ।এরজন্য তিনি বর্ধমান ওয়েভ ও পানসীড ফাউণ্ডেশনকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন ছাড়াও ডিএসপি সঞ্জয় চৌধুরী, আন্তর্জাতিক বক্সিং কোচ গণেশ চৌধুরী,পূর্ব রেলের প্রাক্তন মুখ্য জনসংযোগ আধিকারিক নিখিল চক্রবর্তী ও পানসীডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সঞ্জয় চৌধুরী সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here