লাঠিসাটা ও এলোপাথাড়ি হামলায় উভয় পক্ষের জখম ৭ জন।

0
126

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- —হাসুয়া উচিয়ে তারা, বসত ঘেঁটে দখলকে কেন্দ্র কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষ। লাঠিসাটা ও এলোপাথাড়ি হামলায় উভয় পক্ষের জখম ৭ জন।জখমরা হাসপাতালে চিকিৎসাধীন।এই ঘটনায় তেতে উঠে মালদহের চাঁচল থানার সূতি এলাকা।
সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের তরফে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,সূতি এলাকার বাসিন্দা আঞ্জুরা বিবি ও সাফি চৌধুরীর জমি বিবাদ দীর্ঘদিনের। গতকাল রাতে আঞ্জুরার ভিটায় জোরপূর্বক ভাবে দখল করার চেষ্টা করে সাফি চৌধুরী ও সাতানু চৌধুরী বলে অভিযোগ। ঘটনায় সাফি ও সাতানু হাসুয়া নিয়ে আঞ্জুরা বিবি সহ তার স্বামী ও ছেলের উপর চড়াও হয়। হাসুয়ার এলোপাতাড়ি কোপে গুরুতর ভাবে যখম হন আঞ্জুরা বিবি সহ তার ছেলে ও স্বামী। গ্রামবাসী তড়িঘড়ি তাদের উদ্ধার করে চাঁচল সূপার স্পেশালিটি হাসপাতালে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তারা।

অন্য দিকে পাল্টা সাতানু ও এবং সফিক চৌধুরীর পরিবার কে মারধর ও অভিযোগ উঠেছে আঞ্জুরা বিবি সহ তার পরিবারের বিরুদ্ধে। ঘটনায় সাফি ও সাতানু চৌধুরীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠে তাদের, গুরুতর জখম অবস্থায় দুই পক্ষই চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনার পরেই দুই পক্ষই চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন । অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছেন মালদহের চাঁচল থানার।পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here