তৃণমূল মহিলা কংগ্রেসের জেলা নেতৃত্বদের নিয়ে বর্ধিত সভা হলো কোচবিহারে।

0
124

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে মহিলা কর্মীদের উৎজ্জীবিত করতে এবং মহিলা সংগঠনকে শক্তিশালী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত হলো কোচবিহারে। এদিন এই সভা অনুষ্ঠিত হয় কোচবিহার রবীন্দ্র ভবনে। এদিনের ওই বর্ধিত সভার ডাক দেয় কোচবিহার জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে। এই সভায় উপস্থিত ছিলেন দলের তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী সুচিস্মিতা দেব শর্মা, তৃণমূল মহিলা কংগ্রেসের রাজ্য সহ সভাপতি আমিনা আহমেদ, পুষ্পিতা ডাকুয়া, মমতাজ বেগম, শাহানারা বিবি, তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক, পার্থ প্রতীম রায় সহ আরও অনেকে।

জানা গেছে, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেসকে শক্তিশালী করতে এবং পঞ্চায়েত নির্বাচনে মহিলাদের অগ্রগামী ভূমিকা পালন করতে বিরোধীদের মোকাবিলা করতে জেলার ১২৮টি অঞ্চলের তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী, বিভিন্ন ব্লকের সভানেত্রী ও বিভিন্ন এলাকার জেলা পরিষদ মহিলা মেম্বারদের নিয়ে জেলায় প্রথম বর্ধিত সভা। এই সভা থেকে দলের হয়ে পঞ্চায়েত নির্বাচনে পুরুষ কর্মীদের সঙ্গে মহিলা কর্মীরা অগ্রণী ভূমিকা পালন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এদিন এবিষয়ে কোচবিহার জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী সুচিস্মিতা দেব শর্মা জানান, আগামী পঞ্চায়েত নির্বাচনের আগেই তৃণমূল মহিলা কংগ্রেসের ১২৮ টি অঞ্চলের নেতৃত্ব ও ব্লকের সভানেত্রী এবং জেলা পরিষদের মহিলা সদস্যাদের নিয়ে আজকের এই জেলার বর্ধিত সভা। এই বর্ধিত সভা করার জন্য রাজ্য তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য নির্দেশ দিয়েছিলেন। পঞ্চায়েত ভোটের আগে গ্রামে গ্রামে, অঞ্চলে অঞ্চলে ও ব্লকে ব্লকে মহিলা কংগ্রেসের নেতৃত্বদের নিয়ে বৈঠক করতে। বৈঠকের পর কয়েক দিনের মধ্যে আমরা একটি জেলা মহিলা জন করবো। আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে মহিলাদের শক্তিশালী করতে এবং সংগঠনে শ্রীবৃদ্ধি করতে প্রস্তুতি নিচ্ছি। যা আগামী দিনে দলের কাজে আসবে এই মহিলা সেদিকে নজর দিয়ে আজকের এই বর্ধিত সভা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here