এক দুস্থ পরিবারের মেয়েকে বিয়ে দিলেন ক্লাবের ছেলেরা।

0
306

উঃ দিনাজপুর, রাধারানী হালদারঃ- এক দুস্থ পরিবারের মেয়েকে বিয়ে দিলেন ক্লাবের ছেলেরা। অভিনব উদ্যোগ বিয়ে ক্লাবের সদস্যদের পক্ষে থেকে।কোথায় আছে লাক কথা শেষ হলে বিয়ে একটা বিয়ে হয়। কিন্তু ক্লাবের সদস্যরা এই কথাকে হার মানিয়ে দিল এক ঘন্টার মধ্যে বিয়ের সমস্ত আয়োজন তারা করে দেখিয়ে দিল।
উত্তর দিনাজপুর থেকে রাধারানী রিপোর্ট।
উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জের
৯ নাম্বর বরুনা গ্রাম পঞ্চায়েতের বরুনা জনকল্যাণ ও লাইব্রেরী সংঘে পক্ষে বরুনা গ্রামের ক্লাবের সামনে দুর্গা মন্দির প্রাঙ্গনে এক দুস্থ প্রতিবন্ধী মেয়ের বিয়ে দেওয়া হয় কুনোর হাটপাড়ার এক যুবকরে সঙ্গে।
প্রতিবন্ধী মেয়ের বাবা ক্লাবের সদস্যদের মেয়ের বিয়ের জন্য সাহায্যের আবেদন করে ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ দেবশর্মা ও সভাপতি ললিত দেবশর্মা এছাড়া ক্লাবের অন্যান্য সদস্যরা আলোচনা করে এক ঘণ্টার মধ্যে হঠাৎ বিয়ের আয়োজন করে ফেলে। দুর্গা মন্দির প্রাঙ্গনে, ক্লাবের ছেলেরা বিয়েতে কোন কিছুরই কম রাখেনি সাজনা তোলা,বেন্ড বাজা,মাছ মাংস খাওয়া দাবারও ব্যাবস্থা করা হয়।১৬ই এপ্রিল সন্ধ্যা থেকে বিয়ের আয়োজন করা হয় বারোটার মধ্যে বিয়ে কমপ্লিট।মেয়ের বাবা ভালো এক যুবকের সঙ্গে বিয়ে দিয়ে খুশি ।আমাদের চ্যালেনের এর পক্ষ থেকে ক্লাবের সমস্ত সদস্যদের
অভিনন্দন,
যারা বিয়েতে বাজনা বাজিয়েছিলেন তারাও স্বইচ্ছায় এই দুস্ত পরিবারের মেয়ের বিয়েতে হাত বাড়িয়ে দিলেন তারা জানায় আমরা গ্রামের মানুষ গ্রামের মেয়েদের বিয়েতে বাজনা বাজাতে পেরে খুশি।মেয়ের পরিবার আত্মীয়স্বজন মেয়ের বিয়ে হওয়াতে খুশি এবং ক্লাবের সদস্যদের তাদের পক্ষ থেকে আশীর্বাদ করেন তারা যেনো এভাবেই সমাজের সামাজিক দায়িত্ব ফাঁদে তুলে নিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here