বাংলাকে ১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না কেন্দ্র সরকার, মোদী ও কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের কাছে চিঠি সই করার কাজ শুরু করলো কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস।

0
308

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: বাংলাকে১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না কেন্দ্র সরকার। বাংলার মানুষের প্রতি বঞ্চনার অভিযোগ তুলে আন্দোলনে নেমেছে তৃণমূল কংগ্রেস। সেই বকেয়া টাকার আদায়ের দাবিতে ১৫ এপ্রিল থেকে ১৬ মে পর্যন্ত ১ কোটি সই সংগ্রহ করে দিল্লিতে দরবার করবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজ থেকে কোচবিহার জেলায় সই সংগ্রহের কাজ শুরু করলো তৃণমূল কংগ্রেস। আজ কোচবিহার শহরের গড়িয়াহাট ২ অঞ্চল থেকে শুরু করেন তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

তৃণমূল সূত্রে জানা গেছে, ১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না কেন্দ্র সরকার। বাংলার মানুষের প্রতি বঞ্চনার অভিযোগ তুলে আন্দোলনে নেমেছে তৃণমূল কংগ্রেস। সেই বকেয়া টাকার দাবিতে ১ কোটি সই সংগ্রহ করে দিল্লিতে দরবার করবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই অনুযায়ী কোচবিহার জেলার ১২৮ টি অঞ্চল জুড়ে ওই সই সংগ্রহ শুরু হয় আজ থেকে। কোচবিহার জেলায় ১২ লক্ষ জব কার্ড হোল্ডার রয়েছে। তার মধ্যে যারা কাজ পায় নি তাদেরও সই সংগ্রহ করা হচ্ছে। এবং যারা কাজ করে টাকা পায় নি তাদেরও সই সংগ্রহ করা হচ্ছে। সেই কাজ আজ থেকে শুরু হয়। যা চলবে আগামী ১৫ মে পর্যন্ত। তারপর সেই সই করা কাগজ পত্র রাজ্য নেতৃত্বকে পাঠানো হবে। সেই কাগজ পত্র বা চিঠি নিয়ে দিল্লির দরবারে যাবেন মাননীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে জানান কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here