দন্ডি কাণ্ডের আজ বালুরঘাট সাইবার ক্রাইম থানায় লুকিয়ে হাজিরা দিলেন মহিলা তৃণমূলের প্রাক্তন সভানেত্রী প্রদীপ্তা চক্রবর্তী।

0
183

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:-দন্ডি কাণ্ডের আজ বালুরঘাট সাইবার ক্রাইম থানায় লুকিয়ে হাজিরা দিলেন মহিলা তৃণমূলের প্রাক্তন সভানেত্রী প্রদীপ্তা চক্রবর্তী।গত ২ মে অভিষেক বন্দোপাধ্যায় আদিবাসী তিন মহিলার সাথে দেখা করে ঘোষণা করেছিলেন যে দন্ডি কাণ্ডে যতবড়ই নেতানেত্রী জড়িত থাকুক না কেন তাঁর বিরুদ্ধে দলীয় ও প্রশাসনিক গত ভাবে ব্যবস্থা নেওয়া হবে। ঐদিন রাতেই প্রদীপ্তা চক্রবর্তীকে ভাইস চেয়ারম্যান পদ থেকে অপসারিত করা হয়। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড এর ঘোষণার পরদিন ৩ মে দন্ডি মামলায় প্রদীপ্তা চক্রবর্তীকে সাত দিনের মধ্যে হাজিরার নোটিশ পাঠায় পুলিশ।

দন্ডি কান্ডে প্রদীপ্তা চক্রবর্তীকে তলব করার পর, এদিন পুলিশের সঙ্গে দেখা করেন তিনি। আজ সংবাদ মাধ্যমকে এড়িয়ে বালুরঘাটে সাইবার ক্রাইম থানায় সকাল ১০:৩৫ নাগাদ হাজিরা দিয়ে বেরিয়ে যান তিনি।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় আধঘন্টা জিঞ্জাসাবাদ করা হয় তাকে ডিএসপি পদমর্যতার এক পুলিশ আধিকারিক।

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপার রাহুল দে জানান, তদন্ত চলছে। তদন্তের স্বার্থে কিছু বলা যাবে না।

বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলা সমপাদক বাপি সরকার জানান, দন্ডি কান্ডের মতো অমানবিক ঘটনায় মূল অভিযুক্ত প্রদীপ্তা চক্রবর্তীকে গ্রেপ্তারের দাবিতে বিজেপি সহ বিভিন্ন আদিবাসী সংগঠন আন্দোলনে নেমেছিল। এদিন অভিযুক্ত কে শুধু জিঞ্জাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। তার গ্রেফতারের দাবিতে আগামীতে বিজেপি আবার আন্দোলনে নামবে বলে জানান তিনি।
সুভাষ চাকি জানান, আইনের প্রতি পূর্নয়াস্থা আছে আইন আইনের কাজ করুক সেটা আশা রাখে তৃনমূল কংগ্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here