ফুটপাত ও রাস্তা দখল করে ব্যবসা কিংবা দোকানের সামগ্রী রাখলেই বাজেয়াপ্ত করার উদ্যোগ গ্রহণ করল জলপাইগুড়ি কোতোয়ালি থানায় পুলিশ।

0
281

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- আর সর্তক নয়, এবার ফুটপাত ও রাস্তা দখল করে ব্যবসা কিংবা দোকানের সামগ্রী রাখলেই বাজেয়াপ্ত করার উদ্যোগ গ্রহণ করল জলপাইগুড়ি কোতোয়ালি থানায় পুলিশ। এক ব্যবসায়ীকে আটক করার পাশাপাশি ব্যবসায়ীদের সামগ্রী বাজেয়াপ্ত করা হল।

মঙ্গলবার জলপাইগুড়ি শহরের ডিবিসি রোড, কদমতলা, বেগুনটারি ও দিন বাজার এলাকায় অভিযান চালায় জলপাইগুড়ি কতোয়ালি থানার আইসি অর্ঘ্য সরকার সহ বিশাল পুলিশ বাহিনী। সঙ্গে ছিলেন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা।

জানা গেছে জলপাইগুড়ি শহরের ফুটপাত দখল করে ব্যবসা জলপাইগুড়ি শহরে নতুন নয়। নর্দমার পাশাপাশি রাস্তায় একাংশ দখল করে চলছে ব্যবসা বলে অভিযোগ। ফুটপাত দখলের জেরে শহরের যানজটের সমস্যা বাড়ছে। কয়েকদিন থেকে পুলিশের পক্ষ থেকে একাধিক বার শহরের ব্যবসায়ীদের সর্তক করা হচ্ছিল ফুটপাত দখলমুক্ত করতে। বার বার সর্তক ও সচেতন করার পরেও ব্যবসায়ীরা রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা করে যাচ্ছিলেন।
এ দিন আর সর্তক নয়, একাধিক দোকানে সামগ্রী, দোকানের ব্যানার এছাড়া কাপড়ের দোকানের জামা কাপড়, ফার্নিচারের দোকানের স্টিলের খাট বাজেয়াপ্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here