অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাতের কয়েক ঘণ্টার মধ্যে আর্থিক সহযোগিতা পেল আহত তৃণমূল কর্মীরা ।

0
86

আবদুল হাই, বাঁকুড়াঃ গত ৩০ শে এপ্রিল বাঁকুড়া জেলার ইন্দাসে তৃণমূল কংগ্রেসের একটি সভায় যোগ দিতে গিয়ে বজ্রাঘাতের কবলে পড়ে আহত হয়েছিলেন ৭৩ জন তৃণমূল কর্মী । সেই আহত তৃণমূল কর্মীদের সঙ্গে গত ২২ শে মে ইন্দাস হাই স্কুল মাঠে দেখা করেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় । দ্বিতীয় দফায় তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে এসে আহত ওই তৃণমূল কর্মীদের সঙ্গে দেখা করেন তিনি । পাশাপাশি সেদিন বজ্রাঘাতে মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন তিনি ।

আহত তৃণমূল কর্মীদের সঙ্গে কথা বলার কয়েক ঘন্টার মধ্যেই আহত কর্মীদের আর্থিকভাবে সহযোগিতা করা হলো । এদিন ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ সহ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধিরা প্রতিটি আহত তৃণমূল কর্মীর বাড়ি বাড়ি গিয়ে তাদের আর্থিকভাবে সহযোগিতা করা হয় । অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আর্থিক সহযোগিতা পেয়ে ভীষণভাবে উপকৃত আহত তৃণমূল কর্মী ও তাদের পরিবারের সদস্যরা । যুবরাজের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন সকলেই ।

ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ সাংবাদিকদের মুখোমুখী হয়ে জানান , অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের সঙ্গে দেখা করার বারো ঘণ্টার মধ্যে তাদেরকে আর্থিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন । পাশাপাশি তিনি আরো বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু মুখে বলেন না কাজে করে দেখান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here