ইডি-সিবিআই বিজেপির শাখা সংগঠনে পরিনত হয়েছে’, বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূলের রাজ্য সভার সাংসদ ডাঃ শান্তনু সেন।

0
112

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ ডাঃ শান্তনু সেন নিজের বক্তব্যের সমর্থণে বলতে গিয়ে বলেন, নারায়ণ রানের বিরুদ্ধে কোটি কোটি টাকার দূর্ণীতির অভিযোগ ছিল, ইডি তদন্ত করছিল। কিন্তু তিনি বিজেপি যোগ দিলেন ও কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার পরই সেই তদন্ত বন্ধ গেল। এমনকি হেমন্ত বিশ্বশর্মার ক্ষেত্রেও তাই, বিজেপিতে যোগ দিয়ে আসামের মুখ্যমন্ত্রী হওয়ার পর সব তদন্ত বন্ধ। সিবিআই-র এফআইআর এ শুভেন্দু অধিকারীর নাম থাকা সত্বেও তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করছেনা। এই অবস্থায় ইডি-সিবিআই এর স্বচ্ছতা আর নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন উঠছে বলে তিনি জানান।

অন্য এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ন্যাশানাল ক্রাইম ব্যুরোর রিপোর্ট অনুযায়ী নিরাপদ রাজ্য পশ্চিমবঙ্গ। বিজেপি শাসিত রাজ্য গুলি পশ্চিমবঙ্গের চেয়ে অনেক পিছিয়ে আছে বলে তিনি দাবি করেন।

কুড়মি আন্দোলন প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে ডাঃ শান্তনু সেন বলেন, ২০১৭ সালে রাজ্য বিধানসভায় কুড়মিদের দাবির বিষয়টি পাশ করে কেন্দ্রের কাছে পাঠানো আছে। এখন ঐ বিষয়টি কেন্দ্রের বিবেচনাধীন । যাত্রাপথে কুড়মিদের সঙ্গে এবিষয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় কথাও বলেছেন বলে জানান।

তৃণমূল সাংসদ ডাঃ শান্তনু সেন উচ্চ মাধ্যমিকে দ্বিতীয় সুষমা খানের সঙ্গে দেখা করেন। তাদের বাঁকুড়া শহরের বাড়িতে গিয়ে তাকে দলের পক্ষ থেকে সংবর্ধনা জানান। এদিন ডাঃ শান্তনু ছাড়াও উপস্থিত ছিলেন বাঁকুড়া পৌরসভার চেয়ারম্যান অলকা সেন মজুমদার, প্রাক্তন বিধায়ক অরুপ খাঁ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here