তৃণমূলের জেলা কমিটির ৪র্থ বর্ধিত সভা অনুষ্ঠিত হলো কোচবিহারে।

0
149

মনিরুল হক, কোচবিহার: তৃণমূলের জেলা কমিটির ৪র্থ বর্ধিত সভা অনুষ্ঠিত হলো কোচবিহারে। ওই সভা অনুষ্ঠিত হয় কোচবিহার রবীন্দ্র ভবনে। এদিন সেখানে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক, দলের চেয়ারম্যান গীরিন্দ্রনাথ বর্মন, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ, এন বি এস টি সির চেয়ারম্যান পার্থ প্রতীম রায়, আব্দুল জলিল আহমেদ, কোচবিহার জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সুচিস্মিতা দেব শর্মা, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কমলেশ অধিকারী সহ আরও অনেকে।

তৃণমূল সূত্রে জানা গেছে, আজ কোচবিহার জেলার রবীন্দ্র ভবনে জেলার বিভিন্ন ব্লকের সভাপতি,অঞ্চল সভাপতি সহ অন্যান্য নেতৃত্বদের নিয়ে জেলার ৪র্থ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সেখানে মূলত ৫ টি বিষয়ের উপর জোর দেওয়া হয়। প্রথমত, কুস্তিগীরদের উপর যেভাবে অত্যাচার করা হয় সেটা সরকার বসে শুধু দেখে। দ্বিতীয়ত, বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় সরকারের গাফিলতির কারণে প্রায় ৩০০ মানুষের মৃত্যু মিছিল, তৃতীয়ত,দলের মধ্যে পঞ্চায়েতের টিকিট নিয়ে দুই একটি জায়গায় সমস্যা রয়েছে সেটা ঠিক করে দলকে এগিয়ে নিয়ে যাওয়া, চতুর্থত, জেলা জুড়ে বিজেপি নেতারা যেভাবে তৃণমূল কংগ্রেসের সাথে কুৎসা করে চলেছে তাদের বিরুদ্ধে লড়াই করা, পঞ্চমত, এই সব বিষয় নিয়ে জেলার ৫ টি মহকুমায় ধিক্কার ও প্রতিবাদ মিছিল করা হবে তা নিয়ে সমস্ত স্তরের কর্মীদের একত্রিত করে আলোচনা করা হয়।

এদিনের বিষয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, কোচবিহার জেলার পাঁচটি মহকুমায় পাঁচটি মিছিল হবে। মূলত জাতীয় কুস্তিবিদদের অবমাননা করা এবং সরকার তা বসে বসে দেখছে। বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় এতগুলো মানুষের মৃত্যু হল তার প্রতিবাদে মিছিল। জেলার বিভিন্ন প্রান্তে কিছু কিছু জায়গায় প্রার্থী নিয়ে সমস্যা রয়েছে সেগুলো নিয়ে আলোচনা। এবং বিজেপি নেতারা যেভাবে জেলা জুড়ে তৃণমূলের বদনাম ছড়াচ্ছে বা কুৎসা রটাচ্ছে তার বিরুদ্ধে আগামী দিনের লড়াই করা সহ বিভিন্ন বিষয় নিয়ে জেলার নেতৃত্ব ও ব্লক নেতৃত্বদের নিয়ে বর্ধিত সভা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here