পঞ্চায়েতে মনোনয়ন জমা দিয়ে যাওয়ার পথে সিপিএমের প্রার্থীদের মারধর করে নথিপত্র কেড়ে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

0
116

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েতে মনোনয়ন জমা দিয়ে যাওয়ার পথে সিপিএমের প্রার্থীদের মারধর করে নথিপত্র কেড়ে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ মঙ্গলবার দিনহাটার নাজিরহাটে সিপিএমের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র জমা করতে যাচ্ছিলেন রেণুবালা বর্মন সহ সাতজন।
অভিযোগ, রাস্তায় তৃণমূলের শালমারা অঞ্চল সভাপতি মনভোলা রায় সহ এরশাদ, গৌতমের মতো দুষ্কৃতিরা নাজিরহাট পার্টি অফিসে সামনে সিপিআই(এম)প্রার্থীদের আক্রমণ করে। তাঁদের মনোনয়ন পত্র, ভোটার কার্ড এবং আধার কার্ড কেড়ে নেয়।

রেণুবালাদেবীর অভিযোগ, তাঁর ছেলে বাদল বর্মনকে লোহার রড-বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় বাদল বর্মন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার জেরে সিপিএমের প্রার্থীরা আর মনোনয়নপত্র জমা দিতে পারেন নি। দিনহাটার মহকুমাশাসকের কাছে অভিযোগ জানিয়েছে সিপিআইএম। সিপিএমের ৩ প্রার্থী দিনহাটা ২ নম্বর ব্লকের বিডিও-র দপ্তরে আশ্রয় নেন বলে জানা গিয়েছে। রেণুবালা বর্মন জানান,কেড়ে নেওয়া নথিপত্র ফিরিয়ে দেওয়ার পাশাপাশি দায়ি দুস্কৃতীদের গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তি দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here