পথসভা কেন করবে? সেই দাবি তুলে বিজেপি কর্মীদের বাঁশ লাঠি দিয়ে বেধড়ক মার! রক্ষা পেলোনা মহিলারাও।

0
109

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:-  পথসভা কেন করবে? সেই দাবি তুলে বিজেপি কর্মীদের বাঁশ লাঠি দিয়ে বেধড়ক মার! রক্ষা পেলোনা মহিলারাও। বেধড়ক মারের চোটে আহত কুড়ি জন। পাঁচজন আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি। অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অবশেষে রাজ্য সড়ক অবরোধ বিজেপির। ঘটনাটি নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার বোয়ালিয়া গ্রামের। জানা যায় ওই এলাকায় বেশ কিছুদিন ধরেই বেশ কিছু তৃণমূলের দুষ্কৃতীরা দাপিয়ে বেড়াচ্ছিল। বিরোধীরা ঠিকমত পতাকা পর্যন্ত লাগাতে পারছিল না। এর আগেও একাধিকবার পথসভা করতে গেলে বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হচ্ছিল এবং প্রাণী মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছিল। গতকাল সন্ধ্যায় ওই এলাকায় একটি পথসভা করার কথা ছিল বিজেপির। সেইমতো বিকেলে বেশ কিছু বিজেপি কর্মীরা এবং মহিলারা ব্যানার ফেস্টুন লাগাচ্ছিলেন। অভিযোগ ঠিক তখনই একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ঘটনাস্থলে উপস্থিত হন। তাদের দেখেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। আর তার প্রতিবাদ করতে গেলে আচমকা লোহার রড এবং বাঁশ দিয়ে বেধড়ক মারতে থাকে তাদের। প্রাণভয়ে অন্যের বাড়িতে ঢুকে গেল বাড়ির ভেতর ঢুকে মারা হয় বলে অভিযোগ। বিজেপির কয়েকজন মহিলা কর্মীদের ও মারার অভিযোগ ওঠে। এরপর ঘটনা চলছে চলে যাই ওই দুষ্কৃতীরা। খবর পেয়ে বিজেপি কর্মীরা তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে ১৫ জনকে প্রাথমিক চিকিৎসা কর ছেড়ে দেওয়া হলো পাঁচজন আশংকা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি। এরপর এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিষ্ণুপুর রাজ্য সড়ক অবরোধ করে বিজেপি কর্মীরা। দীর্ঘক্ষণ অবরোধ চলার পর খবর পেয়ে ঘটনাস্থলে আছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। এরপরে পুলিশের সঠিক পদক্ষেপ নেওয়ার আশ্বাস পেয়ে অবশেষে অবরোধ তুলে নেন তারা।

আহত এক বিজেপি কর্মী সুনীল বাগ বলেন, আমরা পথসভা করার জন্য ওই এলাকায় ব্যানার এবং পতাকা লাগাচ্ছিলাম বিজেপির। ঠিক আচমকা তখনই একদল দুষ্কৃতী মধ্যম অবস্থায় আসে। তীব্র অশ্লীল ভাষায় গালাগালি করার প্রতিবাদ করাতে আচমকা আমাদের উপর হামলা করা হয়। আমরা চাই অবিলম্বে ওই দুষ্কৃতীরা গ্রেফতার হোক।

এ বিষয়ে ওই এলাকার জেড পি ২৪ এর বিজেপির জেলা পরিষদের প্রার্থী গুরুপদ দে বলেন, এর আগেও আমরা যেখানে যেখানে পথ সভা করছি সেখানেই তৃণমূল দুষ্কৃতীরা মাই কেনে পথসভা নষ্ট করার চেষ্টা করছে। গতকাল সন্ধ্যায় আমাদের একটি পথসভা কথা ছিল। সকাল থেকেই সে কথা জানতে পেরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছিল আমাদের কর্মীদের। গতকাল আচমকা আমাদের কর্মীদের বেধড়ক মারধর করা হয়। অবিলম্বে ওই দুষ্কৃতীদের চিহ্নিত করে পুলিশকে গ্রেফতার করতে হবে এই দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here