“একে অপরের আবার হাত ধরেছে পরিবারতন্ত্র, চুরি,ইডি,সিবিআই থেকে বাঁবার জন্য সবাই এখন এক হয়েছে তৃণমূল, কংগ্রেস ও সিপিএম’ – বললেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

0
170

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- বর্ধমান বিজেপির জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠক করেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জী। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছে প্রথমেই তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর বিষয়ে সুর চরান। তিনি বলেন এথিক্স কমিটি মহুয়ার বিরুদ্ধে লোকসভার অধ্যক্ষের কাছে রিপোর্ট পেশ করেন বিভিন্ন দিক বিচার বিবেচনা করে। তারপরে সর্বসম্মতিক্রমে তাকে লোকসভা থেকে বহিস্কার করা হয়। বহিষ্কার করার কারণ বর্তমানে সকলেই অবগত। বর্তমানে বিভিন্ন মিডিয়া মারফত আমরা দেখতে পাচ্ছি কংগ্রেস দল তার পাশে দাঁড়িয়েছে, তারা দাড়িয়ে আর কি করবে! কংগ্রেস দল বর্তমানে একেবারে তলানিতে। সম্প্রতি যে তিন রাজ্যের নির্বাচন হয়েছে সেই নির্বাচনের ফলাফলই বলছে কংগ্রেস লুপ্তপ্রায়।
রাজ্যের প্রকল্পের বিষয়েও সাংবাদিকদের সামনে তীব্র নিন্দা করেন সাংসদ লকেট চ্যাটার্জি। তিনি বলেন যেভাবে কেন্দ্রের প্রকল্প গুলোর নাম পাল্টে দেওয়া হচ্ছে সেটা সত্যি দুর্ভাগ্যের বিষয়। যেভাবে দুর্নীতি চলছে সেটা ক্রমশ প্রকাশ্য। কেন্দ্র থেকে ফ্রেশ চাল পাঠাচ্ছে এই রাজ্যে কিন্তু রাজ্য সরকার সেই চাল অন্য জায়গায় বিক্রি করে বাজে থার্ড ক্লাস কোয়ালিটির চাল, গম মানুষকে দিচ্ছে, বাচ্চাদের দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here