ভোটের মুখে তৃণমূল বিজেপির সংঘর্ষ আহত এক ।

0
16

পূর্ব বর্ধমান, নিজস্ব সংবাদদাতাঃ- ভোটের মুখে বর্ধমানের তালিতে তৃণমূল বিজেপি সংঘর্ষে আহত হন অর্ণব সেন নামক তৃণমূল কংগ্রেসের এক কর্মী। আহত তৃণমূল কর্মীকে ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। এদিন আহত কর্মীকে দেখত আসেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। সঙ্গে ছিলেন বর্ধমান উত্তরে বিধায়ক নিশিথ কুমার মালিক, বর্ধমান এক ব্লক তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কাকলি তা, বর্ধমান এক ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্য সহ তৃণমূলের কর্মী সমর্থকরা।

গতকাল সন্ধ্যায় বর্ধমানের তালিত এলাকায় তৃণমূল কংগ্রেসের পতাকা বাঁধর সময় কিছু বিজেপির কর্মী সমর্থকরা জয়শ্রী রাম স্লোগান দিয়ে তাকে উত্ত্যক্ত করে। এরপর পিছন দিক থেকে তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। আহত যুবককে সঙ্গে সঙ্গে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তৃণমূল প্রার্থী বলেন ভাজপার গুন্ডাগিরি চলবে না। দিলীপ ঘোষ এরকম গুন্ডা গিরি করছে। যদি এরকম গুন্ডাগিরি করে তাহলে আমরা শান্তিতে থাকবো না। কীর্তিবাবু আরো বলেন দিলীপ ঘোষ মা দুর্গার নামে উল্টোপাল্টা কথা বলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও উল্টোপাল্টা কথা বলেছে। দিলীপ ঘোষের নামের এফআই করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here