তৃণমূলের দুর্নীতিকে নিশানা করে মালদায় বিজেপি প্রার্থীর সমর্থনে জনসভা রাজনাথের।

0
15


মালদা, নিজস্ব সংবাদদাতা, ২১ এপ্রিল : – গোটা বিশ্বের চোখে ভারত এখন শক্তিশালী, ভারত এখন এগিয়ে চলেছে। ‘ভারত এই মুহূর্তে বিশ্বগুরু’। মালদা জেলার নালগোলা জিতু ময়দানের জনসভা থেকে এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সাবধান করে দেন সিএএ-র বিরোধিতা প্রসঙ্গে। রবিবার দুপুরে রাজনাথ সিং উত্তর মালদার নালাগোলা জিতু ময়দানে বিজেপি প্রার্থী খগেন মুর্মু এবং দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে জনসভা করেন।
আইনশৃঙ্খলার ইস্যু নিয়েও তৃণমূলকে একের পর তোপ দাগেন তিনি। রাজ নাথ বলেন ‘মমতার আমলে বাংলায় আইন শৃঙ্খলা বলে কিছু নেই। মহিলারা যে কিভাবে আছেন সেটা আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে সন্দেশখালির ঘটনা।

রাজনাথ দাবি করেন , ‘মোদির জমানায় ভারত বিশ্বগুরুর আসন পেয়েছে।
ইউক্রেন রাশিয়ার যুদ্ধে সেখানে বসবাসকারী বহু মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু এই দেশে গুলিতে বসবাসকারী ভারতীয় নাগরিকদের সুরক্ষিতভাবে ভারতে ফিরিয়ে এনেছে মোদী সরকার।
কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী বলেন, ‘সিএএ নাগরিকত্ব দেওয়ার আইন। বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তানে অত্যাচারিত শরণার্থীরা এই আইনে ভারতের নাগরিকত্ব পাবেন। কিন্তু এতে কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে না। মমতা এ নিয়ে মিথ্যার রাজনীতি করছেন। হুঁশিয়ারি দিয়ে বলেন, আপনি দেশের হিত বিরোধী প্রচার করবেন না । দেশের ক্ষতি করবেন না। মানুষ যেদিন বুঝবে,সেদিন রাজ্য থেকেও ছুড়ে ফেলে দেবে ।

উল্লেখ্য রবিবারের জনসভায় প্রতিরক্ষা মন্ত্রী হেলিকপ্টারে করে আসেন। আবার হেলিকপ্টারে করেই ফিরে যান। তীব্র গরমের মধ্যেও জনসভায় বিজেপির কর্মী সমর্থকদের ভিড় ছিল নজরকাড়া।অন্য দিকে হঠাৎ সন্ধ্যে নাগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মালদায় এসে পৌঁছায়। মালদা টাউন হলে জেলা নেতৃত্ব সহ উত্তর ও দক্ষিণের প্রার্থীকে নিয়ে বৈঠক করেন।তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রহিম বক্সি বলেন মুখ্যমন্ত্রী জেলার নেতৃত্বদের নিয়ে মালদার ভোট নিয়ে বৈঠক করেন। এবং ভোট প্রচার নিয়ে বিশেষ আলোচনা করেন এছাড়াও রহিম বক্সি বলেন দুটি আসনেই জয়ী হব আমরা।