যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূল আশ্রিত গুন্ডাবাহিনীর বিরূদ্ধে।

0
22

যাদবপুর, নিজস্ব সংবাদদাতা:- শেষ দফার ভোট আর মাত্র হাতে গোনা কয়েক দিন বাকি। কিন্তু রাজ্যের শাসক দলের আশ্রিত গুন্ডা বাহিনীর সন্ত্রাসী কার্যক্রম চলছে বহাল তবিয়তে। আর বার বার তাদের আক্রমণের লক্ষ্য হয়ে উঠছে প্রধান বিরোধী দল বিজেপির কর্মী, পোসটার,ফ্লেক্স, ব্যানার ছিড়ে ফেলার ঘটনার মধ্য দিয়ে। ফের এমনই এক ঘটনার স্বাক্ষী রইল  যাদবপুর লোকসভার অন্তর্গত টালিগঞ্জ বিধানসভার ১০০ নং ওয়ার্ডের নাকতলা অঞ্চল। গতকাল রাত ২.৩০ নাগাদ ১০০ নং ওয়ার্ডে সমস্ত বিজেপির ফ্লেক্স ছিরে ফেলা হয়। সি সি টিভি ফুটেজে যাদের দেখা যাচ্ছে তারা হল এই ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ দাসের(ডাবলি)গুন্ডা বাহিনী।এরাই এলাকা দাপিয়ে সমস্ত বিরোধী দলের কর্মীদের ভীত সন্ত্রস্ত করছে।
ঘটনা ঘটেছে নাকতলা উদয়ন সংঘ্য ক্লাবের সামনে।

ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে বিরোধী দল বিজেপি। ঘটনার নিন্দা করে বিজেপি নেতা কর্মীদের একাংশের  মতে, আসলে শাসক দলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। হারের ভয় থেকে বার বার এমন ঘটনা ঘটাচ্ছে। কিন্তু এ ভবে বিজেপি কে আটকানো যাবে না। যাদবপুরে আমাদের জয় নিশ্চিৎ এবং কেন্দ্রে ফের মোদীজি প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।