দুই বছরের শিশু কন্যা কে খুনের অভিযোগে অভিযুক্ত মা ও তার প্রেমিককে দুই দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিল মেদিনীপুর আদালত।

0
274

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:- প্রেমিকের সাথে ফোনে কথা বলায় মগ্ন মা,বালিশ চাপা দিয়ে মেয়েকে খুন করল মা।মা ও তার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।ঘটনায় ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের পিংলার উত্তরবাড় এলাকায়। ঘটনায় জানা গিয়েছে মৃত্যু  হয়েছে বছর দুয়েকের দীপ্তি জানার।
জানা গিয়েছে মা পুজা জানা, বাচ্চাটিকে নিয়ে রোদে লেপ শুকোচ্ছিলেন।এরপরই ঘটে এই ঘটনা।প্রথম থেকে মায়ের কথায় অসঙ্গতি ছিল।প্রথমে তার মা বলেন- লেপে কোনভাবে জড়িয়ে পড়ে শ্বাসরোধ হয়ে মৃত্যু  হয়েছে।
প্রতিবেশীরা চাপ দিলে রহস্য আরও আলগা হয়।
জানা গিয়েছে পুজার স্বামী কর্মসূত্রে বাইরে থাকার কারণে পাশের এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে সে।শনিবার দুপুরেও কথা বলছিল ওই যুবকের সাথে।তখনই তাদের প্রেমঘন মুহুর্তে অন্তরায় হয় তার দুবছরের কন্যা সন্তান।এরপরই বালিশ চাপা দেয় তার মা।যদিও এই ঘটনা স্বীকার করে নেন মা পুজা। তবে মৃত্যু যে হতে পারে তা তিনিআশা করেন নি।পরে পিংলা থানার পুলিশ মা সহ তার প্রেমিক কে আটক করে।শিশুর রহস্যমৃত্যুর গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রবিবার শিশু কন্যা কে খুনের অভিযোগে অভিযুক্ত তার মা ও তার প্রেমিক কে পিংলা থানার পুলিশ মেদিনীপুর আদালতে তোলে।মেদিনীপুর আদালতের ভারপ্রাপ্ত বিচারক ওই দুই জনকে দুই দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here