সিপিআইএমের কোচবিহার জেলার ২২ তম সন্মেলনকে সামনে রেখে মহামিছিলে হাঁটলেন সুজন চক্রবর্তী।

0
345

মনিরুল হক, কোচবিহার: আগামী ১ ও ২ জানুয়ারি হতে চলা কোচবিহার জেলা ২২ তম সন্মেলনকে সামনে রেখে আজ মহামিছিল করল সি পি আই এম। এদিন কোচবিহার জেলা কার্যালয় থেকে এই মিছিল বের হয়ে গোটা শহর পরিক্রমা করে এই মিছিল রাসমেলা মাঠে গিয়ে শেষ হয়। এদিনের এই মিছিলে জন সমাগম ছিল চোখে পড়ার মতো। এদিন সিপিআইএম এর এই মিছিল কোচবিহার শহরের মরাপড়া চৌপথী, ষ্টেশন মোড় থেকে পরিক্রমা করে রাসমেলা মাঠে গিয়ে এই মহা মিছিল শেষ হয়।

এদিনের এই মহা মিছিলে উপস্থিত ছিলেন এবং মিছিলের নেতৃত্বদেন, সুজন চক্রবর্তী, প্রাক্তন মন্ত্রী অনন্ত রায়, তারিণী রায়, জীবেস সরকার, দীপক অধিকারী সহ প্রমুখরা। এদিনের মিছিলে শহরের কর্মীদের থেকে গ্রামের কর্মীদের ভিড়ছিল চোখে পড়ার মতো। আগামী ২৭ শে ফেব্রুয়ারি কোচবিহারে হতে চলা পুরসভা নির্বাচনে নিজেদের ঘাটি আরও শক্ত করতে চাইছে সি পি আই এম নেতৃত্ব আর তার প্রাকমুহূর্তে কোচবিহারে এই মহামিছিল তারই ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল।
এদিনের এই মিছিলে সুজন চক্রবর্তী বলেন, সাধারন মানুষের কোন কাজ নেই, মানুষের জীবন জীবিকা শেষ হতে চলেছে। কাজের খোঁজে সাধারন মানুষদের ভিনরাজ্যে চলে যেতে হচ্ছে। তাই রাজ্য সরকারের বিরুদ্ধে এই মিছিল। রাজ্যে লুঠেদের রাজ চলছে, কথাও সার পাওয়া যাচ্ছে না।