মালদা হ্যান্ডিক্রাফট সোসাইটির উদ্যোগে প্রায় ১০০ জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের হুইল চেয়ার সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী তুলে দেয়া হয়।

0
243

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- মালদা হ্যান্ডিক্রাফট সোসাইটির উদ্যোগে প্রায় ১০০ জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের হুইল চেয়ার সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী তুলে দেয়া হয়।
রবিবার সন্ধ্যায় একটি অনুষ্ঠানের মাধ্যমে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের হাতে তুলে দেওয়া হয় তাদের প্রয়োজনীয় জিনিসপত্র।
এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মালদা জেলার ডেপুটি কমিশনার দেবতোষ মন্ডল, ইংরেজবাজার পুরো প্রশাসক সুমালা আগারওয়ালা, ইংরেজবাজার থানার আইসি আশিস দাস, জেলা বণিকসভার সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক, বিশিষ্ট শিক্ষাবিদ শক্তিপদ পাত্র, মালদা হ্যান্ডিক্যাপ সোসাইটির চেয়ারপারসন কৌশিক ঘোষ সহ অন্যান্য অতিথিরা।
এদিন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের হুইল চেয়ার সহ অন্যান্য সামগ্রী তুলে দেওয়া হয়। এর পাশাপাশি করোনা যোদ্ধাদের পুরস্কৃত করা হয় অনুষ্ঠান মঞ্চে।
সংস্থার চেয়ারপারসন কৌশিক ঘোষ জানান, প্রতি বছর তাদের সংস্থার পক্ষ থেকে বিশেষ চাহিদা সম্পন্ন ছেলেমেয়েদের, তাদের প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয়। রবিবার সন্ধ্যায় একটি অনুষ্ঠানের মাধ্যমে ১০০ জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষকে তুলে দেওয়া হয় হুইল চেয়ার সহ অন্যান্য সামগ্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here