গভীর রাতে হরিশ্চন্দ্রপুর সদর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ ডাকাত দলের তিন পান্ডা কে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

0
225

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-বড় সড় সাফল্য পেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে হরিশ্চন্দ্রপুর সদর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ ডাকাত দলের তিন পান্ডা কে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ডাকাতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার বন্দুক, দুটি রামদা, একটি বুলেট। ধৃত ওই তিন ডাকাতের নাম শেখ খলিল (৩৫) বাড়ি হরিশ্চন্দ্রপুর মসজিদ পাড়া, মনোজ রাম (২৩) বাড়ি মনোহরপুর, ও কার্তিক দাস (২২) বাড়ি বারডাঙ্গা এলাকায়।

পুলিশ সূত্রে খবর মঙ্গলবার গভীর রাতে হরিশ্চন্দ্রপুর সদর এলাকায় ওই ৩ সন্দেহভাজন যুবককে ঘোরাঘুরি করদে দেখে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তাদের মতলব বুঝতে পারে। তল্লাশি করে তাদের কাছ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র সহ বেশ কিছু ধারালো অস্ত্র। এবং জানতে পারে ডাকাতি করার উদ্দেশ্যে তারা জড়ো হয়েছিল। মঙ্গলবার তাদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে এবং ২ দিনের পুলিশ রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হবে।

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানান গতকাল গভীর রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে আমরা হরিশ্চন্দ্রপুর সদর এলাকার একটি জায়গায় হানা দি। সেখানেই ওই তিন দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করা হয়। আমাদের সন্দেহ ওরা এলাকায় ডাকাতি উদ্দেশ্যএ জড়ো হয়েছিল। আজ ওদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে। দুই দিনের পুলিশি হেফাজত চেয়ে আবেদন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here