দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কারখানা পরিণত হয়েছে চোরেদের আড্ডা,শুরু হয়েছে অসামাজিক মূলক কার্যকলাপ, আতঙ্কের পরিবেশ খড়গপুর গ্রামীণে।

0
273

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কারখানা পরিণত হয়েছে চোরেদের আড্ডা,শুরু হয়েছে অসামাজিক মূলক কার্যকলাপ, আতঙ্কের পরিবেশ খড়গপুর গ্রামীণে।
দীর্ঘদিন ধরে বন্ধ থাকায় কারখানা পরিণত হয়েছে চোরেদের আড্ডা,সন্ধ্যা নামলেই শুরু হয় অসামাজিক কার্যকলাপ, ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত গোকুলপুরের বেশ কয়েকটা গ্রামে, স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে এই কারখানা। যার মধ্যে ডেরা বেঁধেছে চোরেদের দল। সন্ধ্যে নামলে ওই এলাকা দিয়ে যাতায়াত করতে সমস্যার সম্মুখীন হতে হয় এলাকাবাসীদের। চোরদের বাড়বাড়ন্ত শিকার হয় এলাকাবাসীরা। ছাড়িয়ে নেওয়া হয় সাইকেল মোটরসাইকেল, ফলে আতংকের মধ্যে থাকতে হয় এলাকাবাসীদের। কিছুদিন আগে চোরেদের বাড়বাড়ন্তের জন্য শুট আউটের ঘটনা ঘটেছে ওই বন্ধ থাকা কারখানায়। পাশাপাশি এলাকায় বেড়েছে চোরেদের উৎপাত। কার্যত প্রশাসনের উপর আঙুল তুলছে এলাকাবাসীরা। সব মিলিয়ে চোরেদের বাড়বাড়ন্তের ফলে আতঙ্কের পরিবেশ সমস্ত এলাকায়।