এরেন্দা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নেতাজি জন্মজয়ন্তী উদযাপন না হওয়ায় প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের।

0
281

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- নেতাজির জন্ম জয়ন্তী উদযাপনে উদ্যোগ নিয়েছিল না পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানা এলাকার এরেন্দা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের স্কুলের কর্তৃপক্ষরা।এই মর্মে অভিভাবক ও গ্রামবাসীরা উদ্যোগী হয়ে স্কুলে নেতাজি জন্মজয়ন্তী পালন করেছিলেন। এই ঘটনায় নিন্দায় সরব হয়েছিলেন তারা, স্কুলের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিল। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই সোমবার দুপুরে স্কুলে প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা স্কুলে এলে শিক্ষক-শিক্ষিকাদের স্কুলের গেটের সামনে আটকে রেখে বিক্ষোভ গ্রামবাসীদের।
গ্রামবাসীরা প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের কে ঘিরে জবাবদিহি করেন কেন এত বড় সরকারি স্কুলে নেতাজি জন্মজয়ন্তী পালন করা হলো না, কেন স্কুলে কোন শিক্ষক এলোনা। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা‌‌। এলাকাবাসীদের অভিযোগ বীর স্বাধীনতা সংগ্রামী নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন কেন পালন করল না স্কুলের শিক্ষক শিক্ষিকারা, পাশাপাশি প্রধান শিক্ষকের বদলির দাবি তুলছে এলাকাবাসীরা, ঘটনার খবর ছড়িয়ে পড়তেই যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকা জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here