নিজের বিয়ের নিমন্ত্রণ করে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু বর ও তার ভাইয়ের।

0
257

মনিরুল হক, কোচবিহারঃ নিজের বিয়ের নিমন্ত্রণ করে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বর ও তার ভাইয়ের। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের অন্তর্গত হাজরাহাট এলাকায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুঁটি মারি গ্রামের বাসিন্দা গোবিন্দ বর্মন ও প্রসেনজিৎ বর্মনের। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা মাথাভাঙ্গা থানার পুলিশ। দেহগুলি কে উদ্ধার করে নিয়ে আসা হয় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে। মৃতদেহটি আজ সকালে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যাওয়া হয়।
অপুর্ব বর্মন জানান, বিয়ের নিমন্ত্রণ করতে বেরিয়েছিল। কিন্তু রাত ১১টা নাগাদ ফোনে খবর আছে এক্সিডেন্ট হয়েছে দুই শ্যলকের। হাসপাতালে এসে জানতে পারি ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাদের।
পরিবার সূত্রে জানা গেছে, আগামী তেসরা ফাল্গুন মৃত গোবিন্দ বর্মনের বিয়ে ঠিক হয়েছিল শিকারপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ারপার এলাকায় এক যুবতীর সাথে। সামাজিক মতে বিয়ে হবে বলেই চিঠিপত্র ছাপিয়ে মহাধুমধামে নিমন্ত্রণ এর কাজ করতে বেরিয়েছেন হবু বর। গোবিন্দ বর্মন এবং তার ভাইকে নিয়ে বিভিন্ন জায়গায় নিমন্ত্রণ করতে পালা করে প্রত্যেকদিন যাচ্ছেন। অবশেষে গত কাল নিজেদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইলেকট্রিক খুঁটিতে লেগে যাওয়াতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
আগামী তেসরা ফাল্গুন গোবিন্দ বর্মনের চার হাত এক হল না, গোবিন্দের জীবনের শেষ সঙ্গী হলো মহাশ্মশান। আনন্দের মাঝে শোকের ছায়া গোবিন্দর পরিবারের পাশাপাশি যেখানে তার বিয়ে হওয়ার কথা ছিল সেই গাদলের কুঠি এলাকা এখন শুধুই স্তব্ধতার ছবি। কোনদিন ফিরে আসবেনা গোবিন্দ এবং তার ভাই প্রসেনজিৎ। গোবিন্দর বাড়ির বিয়ের প্যান্ডেল এ বিবাহ অনুষ্ঠানের বদলে এখন হবে গোবিন্দ ও প্রসেনজিতের শ্রাদ্ধানুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here