পশ্চিমবঙ্গ রাজ্য সরকার উদ্যোগে মালদা জেলা তথ্য ও সংস্কৃতি বিভাগের তরফে হবিবপুর ব্লক প্রশাসনের সহযোগিতায় বাংলা মোদের গর্ব মেলা প্রদর্শনী শুভ সূচনা করা হলো ।

0
404

নিজস্ব সংবাদদাতা, মালদা:-পশ্চিমবঙ্গ রাজ্য সরকার উদ্যোগে মালদা জেলা তথ্য ও সংস্কৃতি বিভাগের তরফে হবিবপুর ব্লক প্রশাসনের সহযোগিতায় বাংলা মোদের গর্ব মেলা প্রদর্শনী শুভ সূচনা করা হলো শুক্রবার বিকেলে, হবিবপুর ব্লকের আইহো উচ্চ স্কুল বিদ্যালয়ের মাঠে। পশ্চিমবঙ্গ সরকার তথ্য ও প্রযুক্তি বিভাগের উদ্যোগে শুরু করা হলো তিন দিনের বাংলা মোদের গর্ব মেলা, প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ফিতে কেটে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শুরু হয় এই মেলা। লতা মঙ্গেশকার ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে শুরু হয় এই মেলা। এদিন প্রথম দিন এই অনুষ্ঠান চলবে আগামি ১৩ তারিখ পর্যন্ত। জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা লোক শিল্পীরা এই অনুষ্ঠানে অংশ নেন এছাড়াও এদিন ছিলো ঢাক,আদিবাসী নৃত্য, গভীরা নাচ সহ বিভিন্ন অনুষ্ঠান ।এই তিন দিনের মেলায় বিভিন্ন অনুষ্ঠানের ছাড়াও জেলার তথ্য ও সংস্কৃতি দপ্তরে তরপে বিভিন্ন মহিলা গোষ্ঠী বিভিন্ন হাতের তৈরি জিনিসে স্টল বসানো হয়,

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-তথ্য,ক্রিয়া, শিক্ষা ও সংস্কৃতি কমাদক্ষ প্রতিভা সিনহা,উপ: তথ্য অধিকতা (নবান্ন ) শান্তনু চক্রবর্তী, মালদা জেলা পরিষদের সহকারী সভাপতি তথা বিধায়িকা চন্দনা সরকার, মালদা জেলা তথ্য সাংস্কৃতিক আধিকারিক শাশ্বতী সাহা, অতিরিক্ত জেলা শাসক বিশ্বজিৎ বারিক সহ ডি পি এস বাসন্তী বর্মন সহ অন্যান্য আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here