ভোরের সময় মসজিদে নামাজ পড়তে গিয়ে চক্ষু চড়কগাছ এলাকাবাসীর।

0
298

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- ভোরের সময় মসজিদে নামাজ পড়তে গিয়ে চক্ষু চড়কগাছ এলাকাবাসীর।গতকাল সন্ধ্যায় যে টিউবওয়েলের জলে ওযু করে নামাজ পড়েছে আজ ভোরে সেই টিউবওয়েলটি উধাও।অপরদিকে এক গৃহকর্তা আজ সকালে ব্রাস মুখ নিয়ে হাত মুখ ধোয়ার জন্য টিউবওয়েলের কাছে যেতেই দেখে তারও টিউবওয়েলটি নেই।চুরি হয়ে গেছে।
একটা বা দুটো টিউবওয়েল নয় একই রাতে আটটি টিউবওয়েল চুরির ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েত এলাকায়।কে বা কারা চুরি করে নিয়ে গিয়েছে তা এখনো পর্যন্ত হদিশ করা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায় বৃহস্পতিবার রাতে কুশিদা গ্রাম পঞ্চায়েতের বাগমারা কবরস্থানের চারটি,ডাখোল মসজিদের একটি,বিঝোট ও তেঁতুলতলা এলাকার তিন গৃহস্থের বাড়ি থেকে তিনটি টিউবওয়েল সহ মোট আটটি টিউবওয়েল চুরে হয়ে গেছে বলে খবর।এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

কুশিদা গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি মহম্মদ নুর আজম জানান দুইদিন আগে কুশিদা এলাকা থেকে ছয়টি ডিজেল চালিত পাম্প মেশিন চুরি হয়ে গেছে।পুলিশ তদন্ত শুরু করেছে।এরমধ্যে আবার আটটি টিউবওয়েল চুরি।এই নিয়ে কুশিদা এলাকার মানুষ নিরাপাত্তাহীনতায় ভুগছে।লকডাউনের পর থেকে এলাকায় বেড়েছে ছিচকে চোরের উপদ্রব। এলাকায় পুলিশি টহলদারির পাশাপাশি নতুন থানারও দাবি করছেন কুশিদাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here