কোচবিহার পৌরসভার ১৮ নং বুথে যাওয়ার আগেই ভোট হয়ে যাওয়ার অভিযোগ এক ভোটারের।

0
207

কোচবিহার, ২৭ ফেব্রুয়ারিঃ রাজ্যের ১০৮ পৌরসভাতে এদিন সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে ভোট গ্রহণ। উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ মিলিয়ে রাজ্যের একাধিক আসনে আজ সকাল ৭ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ২৭ ফেব্রুয়ারি রবিবারের ভোটগ্রহণ পর্বের পর ২ রা মার্চ ভোটের ফলাফল গণনা হবে। আর এই ভোটে শুরু হওয়ার পর রাজ্যের বিভিন্ন জায়গায় দুই এক জায়গায় বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তি পূর্ণ ভোট গ্রহন হচ্ছে বলে জানা যাচ্ছেন।
কিন্তু এরেই মাঝে কোচবিহার পৌরসভার ১৮ নং ওয়ার্ডের ঘটল বিপত্তি। অভিযোগ এক ভোটারের ভোট দিতে এসে শুনেন তার নাকি ভোট হয়ে গেছে। এই ঘটনা শুনে রীতিমত চমকে উঠল ভোটার। পরে তিনি পিসাইডিং অফিসারের সাথে কথা বলেন। তাকে আশ্বাস দেওয়া হয় ভোট দানের ব্যবস্থা করার। কিছুক্ষন পর পিসাইডিং অফিসারের তাকে দেকে নিয়ে যান পরে তার ভোট দানের ব্যবস্থা করা হয়। তা নিয়ে প্রশ্ন উঠছে কে বা কারা ওই ভোটারে ভোট দিল, আর সেই দেওয়া হয়ে থাকলে তা কীভাবে নতুন করে ভোট দেওয়ার ব্যবস্থা করল পিসাইডিং অফিসার।
উল্লেখ্য, ২০ জেলার ১০৮ পুরসভায় আজ সকাল থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। ভোটগ্রহণ চলবে বিকেল ৫ টা পর্যন্ত। ২ হাজার ২৭১ টি বুথে আজ শুরু হয়েছে ভোটগ্রহণ। হাইভোল্টেজ এই ভোটগ্রহণ ঘিরে রয়েছে কঠোর নিরাপত্তা। মোতায়েন রয়েছে ৪৪ হাজার পুলিশকর্মী। মোট অবজারভারের সংখ্যা ১৩৫ জন। ফলে সবমিলিয়ে রাজনৈতিক রণডঙ্কা বাজিয়ে বাংলায় ১০৮ আসনে শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here