ঝাড়গ্রাম পৌরসভা পরিচালনায় দুই নারীর উপরে আস্তা রাখল তৃণমূল কংগ্রেস।

0
217

ঝাড়গ্রাম, নিজস্ব সংবাদদাতা:- ঝাড়গ্রাম পৌরসভা পরিচালনায় দুই নারীর উপরে আস্তা রাখল তৃণমূল কংগ্রেস । চেয়ারম্যান হলেন আট নম্বর ওয়ার্ডের তৃণমূলের জয়ী পার্থী কবিতা ঘোষ এবং ভাইস চেয়ারম্যান হলেন চার নাম্বার ওয়ার্ডের তৃণমূলের জয়ী পার্থী সুখী সরেন । কবিতা ঘোষ ঝাড়গ্রাম পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন । ফলের পৌরসভা পরিচালনার ক্ষেত্রে তার একটা অভিজ্ঞতা রয়েছে সেই জায়গায় তাকে প্রাধান্য দিয়ে পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে বলে জানা গিয়েছে । অপরদিকে সুখী সরেন রাজনীতিতে নতুন হলেও তার পরিবার বরাবরই রাজনৈতিক পরিবার । ফলে সুখী সরানো তার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারবে এই আশা রেখেই তাকে ভাইস চেয়ারম্যান করেছে তৃণমূল ।

এবারের পৌর নির্বাচনের ১৮ টি ওয়ার্ডের মধ্যে ১৬ টি ওয়ার্ডের জয়লাভ করে তৃণমূল কংগ্রেস । এক নাম্বার ওয়ার্ডে সি পি আই এবং ষোল নাম্বার ওয়ার্ডে তৃণমূল বহিস্কৃত নির্দল জয়ী হয় ।

চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে কবিতা ঘোষ মুখ্যমন্ত্রী কে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি পালন করব । শহরবাসীর নিকাশি নিয়ে যে অভিযোগ রয়েছে তা এবার সমাধান হবে । ইশতেহার প্রকাশে যে কথাগুলো বলা হয়েছে সেগুলি যতসম্ভব করা যায় তা করা হবে ।

ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে সুখী সরেন বলেন, আমাকে যে গুরু দায়িত্ব দেয়া হয়েছে তা আমি যথাসম্ভব পালন করব এবং আমার ওয়ার্ডের যে কাজ গুলো এখনো বাকি রয়েছে সেগুলি সম্পূর্ণ করব । ভোটের আগে যেমন মানুষের বাড়ি গিয়েছি এখনোও বাড়ি গিয়ে মানুষকে পরিসেবা দেবো ।

ঝাড়গ্রাম জেলা তৃণমূলের জেলা সভাপতি দেবনাথ হাঁসদা বলেন, ইশতেহার যে গুলি প্রকাশ করা হয়েছিল সেগুলি এখন পূরণ করার কাজ করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here