মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক ব‍্যক্তিকে অপহরণের অভিযোগ উঠলো মালদহের চাঁচলে।

0
241

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক ব‍্যক্তিকে অপহরণের অভিযোগ উঠলো মালদহের চাঁচলে।ঘটনার পরেই চাঞ্চল‍্য ছড়িয়েছে এলাকায়।
সোমবার গোটা ঘটনার বিবরণ জানিয়ে চাঁচল থানার খরবা ফাঁড়িতে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছে অপহৃত ব‍্যক্তির স্ত্রী আকতারি বিবি।পুলিশ সূত্রে জানা গেছে অপহৃত ব‍্যক্তির নাম মুকুল আলী।বাড়ি চাঁচলের সাহাবাজপুর গ্রামে।

অপহৃতের স্ত্রী আকতারি বিবির অভিযোগ,স্বামী দিঘাবসতপুরে মেয়ের বাড়িতে গিয়েছিল।রবিবার রাতে বাই সাইকেল চালিয়ে বাড়ি মুখী হচ্ছিল।কিন্তু সময় মতো বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়।
এলাকায় শুনতে পায় স্বামী নাকি কিডনাপ হয়েছে।
মুলাইবাড়ী-সাহাবাজপুর গ্রামীণ সড়কের মাঝামাঝি বিলাসীতে বুলেরো গাড়িতে এসে কয়েকজন মাথায় অপহরণ করে বলে অভিযোগ।এবং আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ।শুধু তাই নয়,অপহৃত ব‍্যক্তির কাছে নগদ কুড়ি হাজার টাকা ছিল বলে দাবি করা হয়েছে পরিবারের তরফে।সোমবার বিকেল গড়িয়ে গেলেও স্বামী উদ্ধার হয়নি।তাই সোমবার খরবা ফাঁড়িতে লিখিতভাবে অভিযোগ জানিয়েছে অপহৃত ব‍্যক্তির স্ত্রী আকতারি বিবি।

খরবা ফাঁড়ির ইনচার্জ মনোরঞ্জন সরকার জানিয়েছেন,অভিযোগ পেয়েছি,ঘটনার তদন্ত শুরু হয়েছে।এবং বিলাসী এলাকা থেকে একটি সাইকেল উদ্ধার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here