বোর্ড গঠন হল মাথাভাঙা পুরসভায়, চেয়ারম্যান লক্ষপতি প্রামাণিক ও ভাইস চেয়ারম্যান বিশ্বজিৎ সাহা।

0
239

মনিরুল হক, কোচবিহারঃ বোর্ড গঠন হল মাথাভাঙা পুরসভায়। বুধবার মাথাভাঙ্গা পৌর নির্বাচনে বিজয়ী কাউন্সিলরেরা শহরের তৃণমূল কংগ্রেস দলীয় কার্যালয় থেকে মিছিল করে পৌরসভা দপ্তরের সামনে এসে পৌঁছান এবং এক এক করে ভিতরে প্রবেশ করেন। এরপর শুরু হয় শপথগ্রহণ পর্যায়। শপথ গ্রহণের পর মাথাভাঙ্গা পৌরসভার পৌর বোর্ডের পৌরপ্রধান এবং উপ-পৌরপ্রধান নির্বাচনের পদ্ধতি শুরু করা হয়। এই পদ্ধতি চলাকালীন ঠিক করা হয় মাথাভাঙ্গা পৌরসভার পৌরপ্রধান করা হবে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর লক্ষপতি প্রামাণিক এবং উপ-পৌরপ্রধান হয় বিশ্বজিৎ সাহা।
চেয়ারম্যান হওয়ার পর মাথাভাঙ্গা পৌর বোর্ডের প্রশাসক তথা মাথাভাঙ্গার মহকুমা শাসক অচিন্ত্য কুমার হাজরা কাছ থেকে সমস্ত দায়িত্ব বুঝে নেন নবনির্বাচিত চেয়ারম্যান লক্ষপতি প্রামানিক। পরে মাথাভাঙ্গা পৌরসভার পৌরপ্রধানের দায়িত্ব গ্রহণ করার পর লক্ষপতি প্রামানিক সহ জয়ী কাউন্সিলদের নিয়ে একটি মহা মিছিল করে মাথাভাঙ্গা তৃণমূল কংগ্রেস দলীয় কার্যালয়ে যান বলে জানা গিয়েছে।
এই পৌরবোর্ড গঠন ঘিরে মাথাভাঙ্গা পৌরসভা দপ্তরে পুলিশি নিরাপত্তা ছিল চোখে পড়ার মত। এদিন উপস্থিত ছিলেন মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা, আইসি ভাস্কর প্রধান এবং একাধিক পুলিশ আধিকারিক সহ বিশাল পুলিশ বাহিনী।
অন্যদিকে, দিনহাটা পুরসভায় চেয়ারম্যান হলেন গৌরি শঙ্কর মাহেশ্বরী, ভাইস চেয়ারম্যান সাবির সাহা চৌধুরী ও তুফানগঞ্জ পুরসভায় চেয়ারম্যান হলেন কৃষ্ণ ইশোর গোস্বামী এবং ভাইস চেয়ারম্যান তনু সেন। এদিন প্রত্যেক পুরসভায় সংশ্লিষ্ট এলাকার মহকুমা শাসকরা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ বাকি কাউন্সিলারদের শপথ গ্রহণ করান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here