১৪ দফা দাবি জানিয়ে রাস্তায় নামলো এসইউসিআই।

0
433

মনিরুল হক, কোচবিহার: রাজ্য সরকারের দুয়ারে মদ, পি পি পি মডেলের নামে শিক্ষাকে বেসরকারীকরণ সহ ১৪ দফা প্রকল্পের বন্ধের দাবীতে রাস্তায় নামলো এসইউসিআই। এদিন কোচবিহার সদর এসইউসিআইএর পক্ষ থেকে একটি মিছিল বের হয় সেই মিছিল কোচবিহার শহরের বিভিন্ন জায়গা পরিক্রমা করে সাগরদীঘি চত্বরে এসে শেষ হয়। সেখানে অল্প সময় জমায়েত করে তারা তাদের মিছিল শেষ করে।
জানা যায়, আগামী ২২ মার্চ শিলিগুড়ি ও কলকাতায় অবিরাম দ্রব্যমূল্য বৃদ্ধি, স্কুল শিক্ষা বেসরকারি করন ও দুয়ারে মদ সহ বিভিন্ন বিষয়ে বিক্ষোভ মিছিল সংগঠিত হবে। তারই প্রস্তুতি হিসেবে কোচবিহারের বিভিন্ন জায়গায় সভা, মিটিং, মানুষকে বোঝানো সব শুরু করেছে এসইউসিআই। কিন্তু তার পরে আজ সকালে দেওয়ানহাটে মিছিল করতে গেলে সেখানে এসইউসিআই কর্মী সমর্থকদের ওপর হামলা হয়, তাদের ওপর আক্রমন নেমে আসে। তারই প্রতিবাদে এই মিছিল বলে জানা যায়।
কোচবিহার শহর লোকাল সম্পাদক কমরেড নেপাল মিত্র জানান, আগামী ২২ মার্চ শিলিগুড়ি ও কলকাতাতে দ্রব্যমূল্য বৃদ্ধি, স্কুল শিক্ষা বেসরকারি করন ও দুয়ারে মদ সহ বিভিন্ন বিষয়ে বিক্ষোভ মিছিল সংগঠিত হবে। তারইপ্রস্তুতি হিসাবে বিভিন্ন হাটে বাজারে মিছিল হচ্ছে। আজ দেওয়ান হাটে মিছিল করতে নিলে আমাদের কর্মীদের আক্রমণ করা হয়, তারই প্রতিবাদে আজকেই এই মিছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here