দোল উৎসবে শামিল হতে গিয়ে মৃত্যু যুবকের।

0
195

ঝাড়গ্রাম, নিজস্ব সংবাদদাতা : দোল উৎসবে শামিল হতে গিয়ে কাল হলো যুবকের । আনন্দের মধ্যেই বিষাদের সুর ছড়িয়ে পড়ল তার পরিবারে । ঝাড়গ্রাম শহরের ঘোড়া ধরা পার্কে একটি সংস্থার উদ্যোগে বসন্ত উৎসব আয়োজিত হয়েছে । ঝাড়গ্রাম শহরের সুভাষপল্লীর বাসিন্দা মাধ্যমিক পরীক্ষার্থী দীপ সাহা বন্ধুদের সঙ্গে বসন্ত উৎসব দেখতে গিয়েছিল ঘোড়াধরা পার্কে । অভিযোগ, দুপুর আড়াইটার দিকে স্টেশনপাড়ার কিছু যুবক হাতে বাঁশ ও লোহার রড নিয়ে তাদের উপর চড়া হয় । দীপ এর বন্ধুরা দৌড়ে পালাতে সক্ষম হলেও দীপ কোনো কারণবশত মাটিতে পড়ে যায় । সেই সময়ই দীপকে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে স্টেশনপাড়ার ছেলেরা । ঘটনার কিছুক্ষণ পরে দীপকে উদ্ধার করে ঝাড়গ্রাম হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দীপকে মৃত ঘোষণা করে । এই ঘটনায় শুক্রবার রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রাম শহরে । ঘটনাটি যেখানে ঘটেছে তার ঘিলাছড়া দূরত্বই রয়েছে ঝাড়গ্রাম থানা । থানার এত কাছেই এত বড় একটি ঘটনা ঘটে গেল তার কিছুই জানে না পুলিশ । পুলিশের দায়িত্ব নিয়েও সরব হয়েছেন শহরবাসীর একাংশ । ঘটনার খবর পেয়ে ঝাড়গ্রাম হাসপাতলে পৌঁছায় ঝাড়গ্রাম থানার আইসি । তার কিছুক্ষণ পরেই হাসপাতালে পৌঁছে ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার ( হেডকোয়াটার ) কল্যাণ সরকার ।

দীপ সাহার বন্ধু অভিষেক দেবনাথ বলেন, দীপ তার বন্ধুদের নিয়ে হোলি খেলতে গিয়েছিল। ও জানায় ভাইরে স্টেশন পাড়ার ছেলেরা এসেছে। যেতে গিয়ে দেখি দু তিনজন দাঁড়িয়ে আছে। আমি, রোহণ মহন্ত, সুমিত যায় তখন আমাদের ঠেলার চেষ্টা করেছিল। ওরা মারার চেষ্টা করেছিল। স্টেশন পাড়ার আয়ুশ, বুবুন ছিল, একটা রড ধরা ছিল। অনুরাগ তেওয়ারি ছিল। ওখানে যেতেই খুব ছুটাচ্ছে। পালিয়ে এসেছি, আমি তো লুকিয়ে ছিলাম। ওকে একা পেয়ে গেছে, ছুটতে পারেনি। যার সাথে রাগ নেই তাকেই মেরেছে। আমাদের সাথে অনেক দিন ধরেই রাগটা ছিল।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নবু গোয়ালা । নবু বলেন, এক নাবালক ছেলে খুন হয়েছে। মাধ্যমিক পরীক্ষার্থী ছিল এবার। এর সাথে বিগত দিনে কি পুরানো ঝগড়া ঝাটি ছিল তা জানা নেই। সেটা ওর বন্ধু বান্ধবরা বলতে পারবে। ঝাড়গ্রাম শহরে ঘোড়াধরা পার্কে দোল উৎসব হচ্ছে, সেখান থেকে ২-৩শ মিটার দূরে ছেলেটা পরে আছে। নাবালক খুনে আমরা চাইছি যারা জড়িত তাদের উপযুক্ত শাস্তি হোক। পুলিশ তাদের শাস্তি দিক। ওই ওয়ার্ডের কাউন্সিলার হিসেবে চাইছি। বড় মাপের নেতা ও কিছু দুষ্কৃতী আছে। কেশবডিহি আর স্টেশন পাড়ার মধ্যে দীর্ঘ দিন বিবাদ ছিলই। সেটা কিন্তু প্রশাসন জানত। ওই পাড়ার কিছু ছেলের নামে জামিন অযোগ্য ধারায় মামলা থাকলেও তাদের গ্রেপ্তার হতে দেখি নি। তার পরিণাম আজ এক নাবালক ছেলে খুন হলো।

এই ঘটনায় পুলিশের কোনো মন্তব্য না পাওয়া গেলও পুলিশ সূত্রে জানা গিয়েছে ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here