বাড়ির সামনে বাজি ফাটানোর প্রতিবাদ করায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড নিয়ে হামলা। হাসপাতালে নিয়ে গেলে ৩২ টি সেলাই পড়েছে ক্ষতবিক্ষত পরীক্ষার্থীর শরীরে। আতঙ্কে পরীক্ষার্থীর পরিবার।

0
394

দক্ষিণ ২৪ পরগনা, নিজস্ব সংবাদদাতা:- বাড়ির সামনে বাজি ফাটানোর প্রতিবাদ করায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড নিয়ে হামলা। হাসপাতালে নিয়ে গেলে ৩২ টি সেলাই পড়েছে ক্ষতবিক্ষত পরীক্ষার্থীর শরীরে। আতঙ্কে পরীক্ষার্থীর পরিবার।ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। শনিবার সন্ধ্যায় বারুইপুর মল্লিকপুরের বাসিন্দা রাজপুর চৌহাটী হাইস্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মোহাম্মদ ফায়েজ আফজল আলী বাড়িতে পড়াশোনা করছিল। সেই সময় আচম্কায় তার বাড়ির সামনে বেশ কিছু স্থানীয় যুবক বাজি ফাটাচ্ছিল। বাজির আওয়াজে তার পড়াশোনা করতে অসুবিধা হওয়ায় বাড়ির বাইরে এসে স্থানীয় যুবকদের বাজি ফাটাতে বারন করে। এমনকি পরীক্ষার্থীর মাও যুবকদের কাছে অনুরোধ করে বাজি না ফাটানোর জন্য। পাশে কোথাও বাজি ফাটাবার জন্যও বলা হয়। তখনই ওই যুবকদের মধ্যে একজন পরীক্ষার্থীর মায়ের সামনে জানলার কাছে চকলেট বাজি ফাটায়। তখনি পরীক্ষার্থীর সঙ্গে স্থানীয় যুবকদের ধাক্কাধাক্কি শুরু হয়। তারপরেই অতর্কিতে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ওপর ব্লেড নিয়ে হামলা করে দুজন। তার ঘাড়ে, মাথা ও পিঠের একাধিক জায়গায় গভীর ক্ষত হয়। পরীক্ষার্থীর বাড়ির লোকজন দ্রুত তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।
সেখানে তার মাথায় ও শরীরে প্রায় ৩২ টি সেলাই পড়েছে। রাতেই বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে পরীক্ষার্থীর পরিবার। বাড়ির সামনেই এই হামলার শিকার হয়ে আতঙ্কের মধ্যে রয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ও তার পরিবার। পরীক্ষার্থীর পরিবার দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here