তলবিসভার একদিন আগে দিনহাটার বড় শোলমারি থেকে পিস্তল সহ ধৃত দুই, চাঞ্চল্য।

0
262

মনিরুল হক, কোচবিহারঃ একটি অত্যাধুনিক পিস্তল এবং ৬ রাউন্ড কার্তুজ সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। গতকাল রাতে দিনহাটার থানার বড় শোলমারি গ্রাম পঞ্চায়েত এলাকার জয়মনি বাজার থেকে ওই দুজনকে গ্রেপ্তার করে। ধৃত ওই দুই যুবকের নাম বিপিন বর্মণ এবং তপন বর্মণ। এদিন পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ধৃত দুজনকে দিনহাটা মহকুমা আদালতে তুলে চার দিনের রিমান্ডে নিয়েছে বলে দিনহাটা থানা সূত্রের খবর।
গতকাল রাতে একটি মোটর সাইকেলে ওই দুজন জয়মনি বাজারে গিয়েছিলেন। পুলিশ তাদের আটক করে তল্লাশি চালালে একটি ৭.৬৫ এম এম পিস্তল উদ্ধার হয়। পিস্তলে তিন রাউন্ড কার্তুজ ভরা ছিল, বাকি তিন রাউন্ড কার্তুজ পকেট থেকে উদ্ধার হয়েছে। আগামী কাল শোলমারি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে আনা অনাস্থার তলবি সভা রয়েছে। তার আগে পিস্তল সহ দুজনের গ্রেপ্তার হওয়ার ঘটনা ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
তৃণমূল কংগ্রেসের দখলে থাকা বড় শোলমারি গ্রাম পঞ্চায়েতের প্রধান বিউটি বর্মণের বিরুদ্ধে অনাস্থা নিয়ে ওই দলেরই ৮ পঞ্চায়েত সদস্য। এই নিয়ে তৃনমূলের দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘ সময় ধরে টানা উত্তেজনার সৃষ্টি হয়ে আসছে। সম্প্রতি তৃনমূলের জেলা সভাপতি পার্থ প্রতিম রায় সাংবাদিক সম্মেলন করে অনাস্থা নিয়ে পঞ্চায়েত সদস্য এবং তাদের মদত দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কড়া হুশিয়ারিও দিয়েছেন।
কিন্তু তারপরেও ওই তলবি সভা হতে চলেছে বলে সূত্রের খবর। কাজেই ওই তলবি সভাকে কেন্দ্র করে যাতে কোন অশান্তির ঘটনা না ঘটে, তার জন্য পুলিশ আগাম নজরদারি শুরু করেছে। আর তার জেরেই ওই দুজন পিস্তলধারীকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে বলে মনে কড়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here