হলদিকুরা ব্রীজ সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল এক ব্যক্তির, চাঞ্চল্য।

0
277

মনিরুল হক, কোচবিহারঃ ট্রেনে কাঁটা পরে মৃত্যু হল এক ব্যাক্তির। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে আটটা নাগাদ কিসামত দশগ্রামের হোকদাহ১ এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আজ সকালে বামনহাট গামী স্পেশাল ট্রেন শিলিগুড়ি এক্সপ্রেসে কাটা পড়ে মৃত্যু হয় ওই ব্যক্তির।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যাক্তির নাম শিল্প দেবনাথ, তার বাড়ি বামনহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর লাউচাপরা এলাকায়।
ট্রেনে কাটা পড়ার ঘটনা নিয়ে স্থানীয় এক ব্যক্তি জানান, হটাৎ করে ট্রেনটি দাড় করেছিল ট্রেন চালক। এরপর তিনি আমাকে কি যেন ইশারা করলেন কিন্তু আমি বুঝতে পারিনি। তবে যখন ট্রেনটি পুনরায় চলে যায় তখন দেখি ট্রেন লাইনে এক ব্যাক্তি রক্তাত্ব অবস্থায় পড়ে আছে। দৌড়ে ছুটে যাই আমি সহ স্থানীয় মানুষজন এবং গিয়ে দেখি লাইনে কাটা রক্তাত্ব অবস্থায় রয়েছে ওই ব্যাক্তি। কিন্তু তখনও সেই ব্যাক্তি মারা যাননি তবে সামান্য কয়েট মিনিট থাকার পরেই সে মারা যায়।
এরপর খবর দেওয়া হয় নয়ারহাট পুলিশ ফাঁড়ি এবং বামনহাট স্টেশনের রেল পুলিশে। তবে এখনো পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছায়নি পুলিশ এমনটাই জানিয়েছেন স্থানীয় মানুষজন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়। এর পাশপাশি বামনহাট উত্তর লাউচাপরা এলাকায় মৃত ওই ব্যাক্তির পরিবারে খবর পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েছে তার আত্মীয়স্বজন। শোকের ছায়া নেমে এসেছে ওই গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here