দিনহাটায় সাইকেলের পিছেনে পিকআপ ভ্যানের ধাক্কা, মৃত ৯ বছরের এক শিশু কন্যা।

0
266

মনিরুল হক, কোচবিহার: পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল নয় বছরের এক শিশু কন্যার। শনিবার দুপুরে দিনহাটা ১ নম্বর ব্লকের গোসানিমারির ভিতরকামতা গ্রামে ওই ঘটনা ঘটেছে। মৃত ওই শিশু কন্যার নাম বর্ষা বিশ্বাস। ওই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় পেছন থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা মারলে বর্ষা সাইকেল থেকে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে গোসানিমারি ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে বাড়ির লোকজন দেহ নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে আসলে পুলিশ ময়না তদন্তের জন্য পাঠায়।

বর্ষার কাকা ধনঞ্জয় বিশ্বাস বলেন, “সাইকেল নিয়ে রাস্তার দিকে গিয়েছিল। সেখানেই তাঁকে একটি পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা মারে। রাস্তায় পরে যাওয়ায় সেখানেই তার রক্তক্ষরণ শুরু হয়। পরে গোসানিমারি হাসপাতালে নিয়ে আসলে তাঁকে মৃত বলে জানায়। তবে কোন পিকআপ ভ্যান ধাক্কা মেরেছে, সেটা আমরা বুঝতে পারি নি।”

এদিকে মর্মান্তিক ওই ঘটনায় গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। দিনহাটা হাসপাতালের সামনেও বর্ষার পরিবারের লোকজনকে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা গিয়েছে। বর্ষার বয়সী আরও শিশু কন্যা দিনহাটা মহকুমা হাসপাতালের সামনে কাঁদতে কাঁদতে জানায়, প্রথমে আমাদের বলা হয়েছিল বর্ষা জলে পড়েছে। পরে ছুটে এসে দেখি এক্সিডেন্ট হয়েছে। আর কিছু বলতে পারবো না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here