পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে যুব তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল মাথাভাঙ্গায়।

0
282

মনিরুল হক, কোচবিহারঃ পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাথাভাঙ্গা ১নং যুব তৃণমূল কংগ্রেস ও শহর তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে এদিন একটি প্রতিবাদ মিছিল করা হয়। মিছিলটি তে স্লোগান তোলা হয় ‘পুঁজিবাদী সরকার আর নাই দরকার’। মূলত কেন্দ্রের যে সরকার রয়েছে সেই সরকারের অবাঞ্ছিত মূল্যবৃদ্ধির কারণেই এদিনের এই মিছিল।
এদিনের মিছিলে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়, কোচবিহার জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলেশ অধিকারী, মাথাভাঙা ১ ব্লক তৃনমুল যুব সভাপতি কামাল হোসেন, শহর তৃনমুল সভাপতি বিশ্বজিৎ সাহা। এছাড়াও এদিনের এই মিছিলে যুব নেতৃত্বদের সাথে পা মেলাতে দেখা যায় প্রচুর ছাত্র-যুব দের। এদিন প্রথমে মেলার মাঠ থেকে মিছিল করে সেন্ট্রাল পার্টি অফিসে জমায়েত হয়ে সেখান থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি ঘোটা মাথাভাঙা শহর পরিক্রমা করে পোষ্ট অফিস মোড়ে এসে শেষ। পাশাপাশি পথসভাও অনুষ্ঠিত হয়।
এ দিনের মিছিলে মাথাভাঙ্গা পৌরসভার চেয়ারম্যান লক্ষপতি প্রামানিক, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির ওয়ার্কিং প্রেসিডেন্ট উত্তম কুমার রায়, বিজয় ঘোষ, শাহিন আলম, মানিক বর্মন, জয়ন্ত রায়, সহ একাধিক নেতৃত্বের উপস্থিতি লক্ষ করা গেছে। শেষে পোস্ট অফিস মোড়ে তৃণমূল যুব কংগ্রেস নেতা কমলেশ অধিকারী এবং পার্থপ্রতিম রায় সহ তৃণমূল ছাত্র নেতারা বলেন বর্তমানে কেন্দ্রে সরকার ভ্রান্ত নীতি নিয়ে চলছে। প্রত্যেকদিন জ্বালানি গ্যাস পেট্রোল ডিজেল ইত্যাদির দাম বাড়ছে। কর্মসংস্থানে কোনো সুযোগ নেই। সব মিলিয়ে এই সরকারের আর গতিতে থাকার কোনো প্রয়োজনীয়তা বোধ করছি না। তাই সামনে লোকসভা নির্বাচনে বর্তমান রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে আমরা প্রধানমন্ত্রীর আসনে দেখতে চাই। আজকের এই বিক্ষোভ মিছিল এবং পথসভায় প্রচুর তৃণমূল যুব কংগ্রেস ছাত্র মহিলাদের উপস্থিতি লক্ষ করা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here