২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে রৌদ্র বৃষ্টিকে মাথায় নিয়ে সদস্য সংগ্রহের অভিযান চালিয়ে যাচ্ছেন আপের সদস্যরা।

0
194

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে রৌদ্র বৃষ্টিকে মাথায় নিয়ে সদস্য সংগ্রহের অভিযান চালিয়ে যাচ্ছেন আপের সদস্যরা।জনসাধারণের কাছ থেকে যথেষ্ট সাড়া পেয়ে এগিয়ে যাওয়ার শক্তি পাচ্ছেন তাঁরা।হরিশ্চন্দ্রপুর বিধানসভায় একের পর এক সদস্য সংগ্রহের অভিযান করে চলেছেন আপ।ফলে আপের এই কর্মসূচিতে নজর কাড়ছে উৎসাহিত মানুষের ভীড়।

মানুষের মনে জাগছে নতুন আশা।যার প্রকাশ্য প্রমান পাওয়া গেলো শনিবার সন্ধ্যায় হরিশ্চন্দ্রপুর বিধানসভার লক্ষণপুর বাস স্ট্যান্ডে আপের সদস্যপদ সংগ্রহের শিবিরে।এদিন সন্ধ্যায় ‌প্রায় ২৫০ জন শিবিরে এসে আপের সদস্য পদ গ্রহণ করেন বলে জানান হরিশ্চন্দ্রপুর বিধানসভার আপ ইনচার্জ হাবিব খাঁন।

হাবিব খাঁন জানান,শুধুমাত্র লক্ষণপুরেই না হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিভিন্ন প্রান্তে যেখানেই তারা কর্মসূচি গ্রহণ করেছে সেখানেই মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে ও স্বেচ্ছায় আপের সদস্যপদ সংগ্ৰহ করছে।আপ সুপ্রিম অরবিন্দ কেজরিওয়ালের নীতি আদর্শ এবং তার স্বচ্ছতা উপলব্ধি করেই মানুষ স্বতস্ফূর্ত মনভাব নিয়ে আপের সদস্যপদ সংগ্রহ করছে।ফলে আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে হরিশ্চন্দ্রপুর সহ পশ্চিমবঙ্গের সব জেলায় আপের জয়ধ্বনি হবে বলে আশাবাদী তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here