কোচবিহার শহরের ১ থেকে ৭ নম্বর ওয়ার্ডের ড্রেন পরিষ্কারের কাজ ক্ষতিয়ে দেখলেন পুরসভার চেয়ারম্যান।

0
267

মনিরুল হক, কোচবিহারঃ কোচবিহার পুরসভার নয়া চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে রাজার শহর কোচবিহারকে সাজিয়ে তুলতে তৎপর কোচবিহার পৌরসভা। ইতিমধ্যেই শহরের বেশ কিছু জায়গায় ড্রেনের কাজ শুরু হয়ে গিয়েছে। এবার পৌরসভার কাজ নিয়ে কোনো খামতি রাখতে চান না প্রাক্তন মন্ত্রী তথা কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।
এদিন সকাল থেকে কোচবিহার পৌরসভার কাউন্সিলারদের নিয়ে ১ নম্বর ওয়ার্ড থেকে ৭ নম্বর ওয়ার্ড পর্যন্ত ড্রেনের কাজ সরোজমিনে পরিদর্শন করে দেখলেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। এদিন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্র নাথ ঘোষ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চন্দনা মহন্ত, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উজ্জ্বল তর, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মায়া সাহা, অভিজিত মজুমদার সহ স্থানীয় নাগরিক থেকে শুরু করে পুরসভার আধিকারিকেরা।
এদিন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ বলেন, কোচবিহার শহরকে সুন্দর ভাবে সাজিয়ে তুলতে এবং বৃষ্টি হলে যাতে কোন ভাবে কোচবিহার শহরে জল না জমে তার জন্য ড্রেন পরিষ্কারের কাজ হচ্ছে। এছাড়াও যাতে যানজট না ঘটে তার জন্য রাস্তার এক পাশ ধরে পরিষ্কারের কাজ হচ্ছে এক পাশ হয়ে গেলে তারপর ওপর পাশ পরিস্কার করা হবে বলে জানান রবি বাবু।
এদিকে এই ড্রেনের কাজ ক্ষতিয়ে দেখতে গিয়ে মেজাজ হারাতে দেখা গেল কোচবিহার পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর উজ্জ্বল তরকে। এমনকি মাত্র ২৪ ঘণ্টার মধ্যে পরিষ্কার করার নির্দেশ পর্যন্ত দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here