মাদহের বামনগোলা এলাকায় বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা সহ বিভিন্ন দাবি নিয়ে বামনগোলা ব্লকের পাকুয়াহাট এলাকার রবীন্দ্র মোড়ে মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)।

0
194

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- মাদহের বামনগোলা এলাকায় বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা সহ বিভিন্ন দাবি নিয়ে বামনগোলা ব্লকের পাকুয়াহাট এলাকার রবীন্দ্র মোড়ে মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)। অবরোধকারীদের হটাতে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। অবরোধ কারিদের সাথে ধস্তাধস্তি হয় পুলিশের।আটক করা হয় কামতাপুর পিপলস পার্টির প্রায়৫০জন সংগঠনের অন্যান্য নেতাকর্মীদের। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ এই ঘটনাকে ঘিরে বামনগোলা ব্লকের পাকুয়াহাট এলাকা রাজ্য সড়ক তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। জাতীয় সড়ক অবরোধ ঠেকাতে কেপিপি নেতা-কর্মীদের টেনেহিঁচড়ে গাড়িতে তুলে পুলিশ ।আটক করা হয় ৫০জন কর্মীকে এমনকি অবরোধ করার ক্ষণিকের মধ্যেই শুরু হয় আর এই ঘটনাকে ঘিরে কেপিপি নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আগামীতে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছে।
গণতান্ত্রিক দেশে সকলের অধিকার রয়েছে প্রতিবাদ আন্দোলন করার । এদিন উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি জানিয়ে এবং বেকারত্ব দূরীকরণের দাবিতে শান্তিপূর্ণভাবে মালদা নালাগোলা সড়ক সাময়িক সময়ের জন্য অবরোধ কর্মসূচি গ্রহণ করা হয়েছিল । কিন্তু অবরোধ শুরু করার আগেই পুলিশ অন্যায়ভাবে সংগঠনের নেতাকর্মীদের ওপর যথেচ্ছভাবে টেনেহিঁচড়ে আমাদের গাড়িতে তোলা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি । এই অন্যায়ের বিরুদ্ধে আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছে কামতাপুর পিপলস পার্টির নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here