ঝড়খালিতে অজগর,এলাকায় চাঞ্চল্য।

0
442

সুভাষ চন্দ্র দাশ,ঝড়খালি – সাত সকালে মাঠের মাঝে আচমকা এক বিশাল বড় লম্বা সাপ দেখতে পায় আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা।পাশাপাশি এমন খবর চাউর হতেই ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।পরে স্থানীয় লোকজন থানায় ও বনদফতর কে খবর দেয়। বনদফতরের লোকজন সাপ টি উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে শনিবার সকালে ঝড়খালি কোষ্টাল থানার অন্তর্গত মাষ্টার পাড়া এলাকার একটি মাঠের মধ্যে একটি সাপ কে শুয়ে থাকতে দেখেন এলাকার চাষীরা। তাঁরা সেখান থেকে ভয়ে দৌড়ে পালিয়ে গিয়ে বনদফতর ও ঝড়খালি কোষ্টাল থানায় খবর দেয়।ততক্ষণে সাপটি এদিক ওদিক করতে থাকে। তাকে দেখার জন্য এলাকার হাজার হাজার মানুষ ভীড় জয়াম।বনদফতরের লোকজন ঘটনাস্থলে হাজীর হয়ে সাপটি কে উদ্ধার করে।
বনদফতর সুত্রে জানি গিয়েছে উদ্ধার হওয়া সাপটি অজগর।যার দৈর্ঘ্য প্রায় ১০ ফুট লম্বা।সাপটি সুস্থ রয়েছে কি না তার শারীরিক পরীক্ষা করে ছেড়ে দেওয়া হবে।
অন্যদিকে এলাকার বাসিন্দাদের দাবী ‘সুন্দরবন এলাকায় সম্ভবত কালাচ,কেউটে,শঙ্খচূড়,চন্দ্রবোড়া’র মতো বিষধর সাপ ছাড়া অন্য কোন সাপ দেখতে পাওয়া যায় না । সেখানে কাকতালিয় ভাবে অজগর সাপ কি ভাবে এলো সেই প্রশ্ন ভাবিয়ে তুলেছে তাদের কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here