তালডাংরা থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সাথে আলোচনা সারলেন ভারত জাকাত মাঝি পারগানা মহলের এক প্রতিনিধি দল।

0
326

আবদুল হাই, বাঁকুড়া: গত চব্বিশে এপ্রিল তালডাংরা থানার শিমূলডাঙ্গা গ্রামে এক আদিবাসী স্কুল ছাত্রীর জঙ্গলের মধ্যে রাস্তা আটকে চার দুস্কৃতি মিলে বেধড়ক মারধোর সহ জোর করে ঔষধ খাইয়ে জঙ্গলের ভিতর টেনে নিয়ে যাওয়ার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের তদন্তের গাফিলতি এনে তালডাংরা থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সাথে আলোচনা সারলেন ভারত জাকাত মাঝি পারগানা মহলের এক প্রতিনিধি দল।

শনিবার দুপুর নাগাদ ভারত জাকাত মাঝি পারগানা মহলের জেলা সম্পাদক সহ একাধিক সদস্যের একটি প্রতিনিধি দল তালডাংরা থানায় উপস্থিত হয়। এবং থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সাথে দীর্ঘক্ষণ আলোচনাও সারেন তারা এই প্রতিনিধি দলের সদ্যরা।

উল্লেখ্য এই ঘটনার সাথে জড়িত অভিযুক্তদের গ্রেপ্তার করতে না পারায় ইতিমধ্যেই তালডাংরা থানার সাবড়াকোন এলাকায় হাজার হাজার ভারত জাকাত মাঝি পারগানা মহলের সদস্যরা একত্রিত হয়ে বিশাল প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভায় যোগ দিয়েছিল। তারপরেও সমস্ত অভিযুক্তদের পুলিশ আজও গ্রেপ্তার করতে না পারায় ফের শনিবার পুলিশের সাথে গুরুত্বপূর্ণ পূর্ন আলোচনা সারলেন সংগঠনের সদস্যরা।

তবে এই আলোচনা থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সংগঠনের বাঁকুড়া জেলা সম্পাদক বিপ্লব সরেন জানান, ঘটনার পর এক মাস অতিক্রান্ত হয়ে গেল তালডাংরার শিমুলডাঙ্গা গ্রামের নিপীড়িত ছাত্রীর উপর যে ঘটনা ঘটেছে সেই অভিযুক্তদের পুলিশ গ্রেফতার করতে অক্ষম হয়েছে। এই বিষয়ে সরাসরি পুলিশের তদন্তের গাফিলতির দাবি তুলছেন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে। এর পাশাপাশি তিনি আরো জানান পুলিশ যদি সমস্ত অভিযুক্তদের গ্রেফতার না করে অবিলম্বে, তাহলে সংগঠনের পক্ষ থেকে আগামী দিনে থানা ঘেরাও, রাস্তা অবরোধ এবং বনধ্ সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বাইট-

সংগঠনের জেলা সম্পাদক- বিপ্লব সরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here